মৌলভীবাজারে শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৫ এপ্রি ২০২৪ ০৯:০৪

মৌলভীবাজারে শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক:-  মৌলভীবাজারের রাজনগরে ৭ (সাত) বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সৈয়দ সরাফত আলী (৬০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পিবিআই।
পুলিশ পরিদর্শক (নিঃ) রিপন চন্দ্র গোপ এর নের্তৃত্বে একটি চৌকস অভিযানিক দল বুধবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ৭ টার দিকে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা করেন।
আসামী সৈয়দ সরাফত আলী (৬০) রাজনগর থানার করিমপুর চা বাগানের মৃত সৈয়দ শফি আলীর ছেলে।
জানা যায়, শিশুটিকে বাঁশের বাঁশি বানিয়ে দেওয়ার লোভ দেখিয়ে সৈয়দ সরাফত আলী গত ১৪ এপ্রিল দুপুর অনুমান ১টা ৪৫ মিনিটের সময় সৈয়দ সরাফত আলী তার বাড়ির পাশে বাঁশ ঝাড়ের নিচে নিয়ে মাটিতে ফেলে পরনের প্যান্ট টান দিয়ে খোলে উলঙ্গ করে শিশুটিকে ধর্ষণ করে। বিষয়টি নিয়ে এলাকায় আলোড়ন সৃষ্টি হলে সে আত্মগোপ করে। শিশুটিকে  প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রাজনগর ও পরে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মৌলভীবাজারে ভর্তি করে চিকিৎসা করানো হয়।
এ বিষয়ে ভিকটিমের পিতা বাদী হয়ে রাজনগর থানায় অভিযোগ করলে রাজনগর থানার মামলা নং-১৬, তাং- ২২/০৪/২০২৪খ্রিঃ, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং-২০২০) এর ৯(১) দায়ের হয়।
পিবিআই মৌলভীবাজার জেলার পুলিশ সুপার,  এহতেশামুল হক বলেন, শিশু ধর্ষণের ঘটনায় অপরাধীর পার পাওয়ার সুযোগ নেই। আইনের আওতায় এনে তাদের বিচার করা হবে। মামলার খুঁটিনাটি বিষয় বিবেচনায় রেখে নিখুঁত তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ