জগন্নাথপুরে মাওলানা এমদাদুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের নগদ অর্থ বিতরণ

প্রকাশিত:মঙ্গলবার, ০৯ এপ্রি ২০২৪ ১২:০৪

জগন্নাথপুরে মাওলানা এমদাদুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের নগদ অর্থ বিতরণ

স্টাফ রিপোর্টারঃ

পবিত্র ঈদুল ফিতর  উপলক্ষে জগন্নাথপুরে হযরত মাওলানা এমদাদুর রহমান (রঃ) মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক হত-দরিদ্র মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী বালিকান্দী গ্রামের “হযরত মাওলানা এমদাদুর রহমান (রঃ) মেমোরিয়াল ট্রাস্ট” কর্তৃক প্রতিষ্ঠালগ্ন থেকে গৃহহীন মানুষের পাকা গৃহ নির্মাণ, শিক্ষা ও স্বাস্থ্য সহ নানাভাবে আর্তমানবতার সেবায় কাজ করা হচ্ছে ।

এরই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর  উপলক্ষে ট্রাস্ট কর্তৃক হত-দরিদ্র মানুষকে সহায়তা করার লক্ষে  এই সংগঠন এর যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ আশরাফুল ইসলাম আশরাফ এর দিক নির্দেশনায় এই ট্রাস্টের ট্রাস্টি ব্যাংকার তালিমুল ইসলাম আজ রবিবার বালিকান্দী গ্রামস্থ নিজ বাড়ীতে ৩ শতাধিক মানুষ এর মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, ১ নং কলকলিয়া ইউনিয়ন পরিষদের তিনবারের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম,  বালিকান্দী গ্রাম এর বিশিষ্ট মুরুব্বী জমির আলী, আহমদ আলী, আব্দুল মালিক, আব্দুস শহীদ, হাজী মোঃ সাইনুল হক, বিশিষ্ট  সমাজ সেবক জাকির হোসেন শফিকুল ইসলাম, কলকলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মির্জা আবদুল লতিফ, আটপাড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য ফয়জুল আহমদ, শিক্ষক তাহিদুর রহমান, হাফিজুল ইসলাম ও ইকবাল হোসেন  প্রমূখ।

এছাড়াও এই নগদ অর্থ  বিতরণী অনুষ্ঠান এর শুরুতে প্রয়াত হযরত মাওলানা এমদাদুর রহমান (রঃ), প্রয়াত মন্তাজুর রহমান ও প্রয়াত মুজিবুর রহমান এর বিদেহী আত্মার রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন বালিকান্দী কেন্দ্রীয় জামে মসজিদ এর ইমাম মাওলানা আব্দুল মতলিব।
এসময় সুবিধাভোগী জনসাধারণ সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ