ভারপ্রাপ্ত-মেয়র মখলিছুর রহমান কামরানকে বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সংবর্ধনা

প্রকাশিত:সোমবার, ২৭ মে ২০২৪ ০৬:০৫

ভারপ্রাপ্ত-মেয়র মখলিছুর রহমান কামরানকে বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সংবর্ধনা
সুরমাভিউ:-  বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির প্রধান উপদেষ্টা, সিলেট সিটি কর্পোরেশনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-১, বর্তমান ভারপ্রাপ্ত-মেয়র আলহাজ্ব মোঃ মখলিছুর রহমান কামরান বলেন, আমি যেন সঠিকভাবে এবং আল্লাহর দিকে তাকিয়ে আমানত রক্ষা ও দায়িত্ব পালন করতে পারার জন্য দোয়া চেয়েছেন, গতকাল রাতে বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ দোয়া চান তিনি। নাগরিক ও ব্যবসায়ীদের সচেতনতা প্রয়োজন এবং সবার আন্তরিক সহায়তা, সমবেত প্রয়াস ও প্রচেষ্টা প্রয়োজন।  কাজেই আমার জন্য আপনারা অবশ্যই দোয়া করবেন, যেন মানুষের সেবা করে যেতে পারি, পাশাপশি যেন আমি আপনাদের দায়িত্বটা সঠিকভাবে পালন করতে পারি। তিনি আরোও বলেন, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির আমাকে যে সম্মান দিয়েছে আমি তা কোন দিন ভুলবনা, তাদের বলিষ্ঠ নেতৃত্ব, সৃজনশীল কর্মদক্ষতা ও ব্যবসায়ীদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক  এ বাজার ও সমিতিকে এগিয়ে নিবে। আমার পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই।
বৃহত্তর মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আব্দুস সাত্তার এর সভাপতিত্বে ও ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ হাফিজ  হুসাইন আহমদ মাসুমের পরিচালনায়, শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মো.বাবলু খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশন ৩৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আলতাফ হোসেন সুমন,সিটি ৩৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ রিয়াজ মিয়া, সিটি  ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা: রেবেকা বেগম রেন, সিটি ৩৭, ৩৮ ও ৩৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা: ফাতেমা বেগম।

অন্যান্য্যদের মাঝে বক্তব্য রাখেন, ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মোঃ সাইদুল ইসলাম, সমিতির সাংগঠনিক সম্পাদক জনাব সেলিম আহমদ শিবলী, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল বাসিত মহসিন, ব্যবসায়ী সমিতির উপদেষ্টা সৈয়দুন নূর তালুকদার, ব্যবসায়ী সমিতির উপদেষ্টা ও আল মদিনা জামে মসজিদ মদিনা মার্কেটের মুতাওয়াল্লি মোঃ খলিলুর রহমান খান, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রাজ্জাক রাজন।

এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি মোঃ জুবের আহমদ রুবেল, সমিতির সহ-সভাপতি বিপ্লব কুমার দেব, সমিতির সহ-সাধারণ সম্পাদক ফারুক মিয়া, সমিতির কার্যকরী কমিটির সদস্য কাউসার আহমদ কাহার, মোহাম্মদ ওমর আলী, সিতু রঞ্জন দে, ব্যবসায়ী মোঃ মাসুক মিয়া,  মোঃ আশিক মিয়া মাসুক, বলাই দত্ত, ডা. মন্টুদাস, মোহাম্মদ আলী আহমদ, বশির আহমদ, মোঃ বদরুল ইসলাম, মোহাম্মদ চুনু মিয়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই কুরআনে কারীম থেকে তেলাওয়াত করেন সমিতির ধর্ম সম্পাদক মো.ওয়াহিদুজ্জামান।
অনুষ্ঠান শুরুতে ফুল দিয়ে ভরন ও অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের কে বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট  প্রদান করা হয়। এবং সংবর্ধীত অতিথি কে উত্তোরীয় পরিয়ে দেন সমিতির সভাপতি মো.আব্দুস সাত্তার।

এ সংক্রান্ত আরও সংবাদ