মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি নজরুল, সম্পাদক মনজুর

প্রকাশিত:রবিবার, ২৬ মে ২০২৪ ০৭:০৫

মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি নজরুল, সম্পাদক মনজুর

সুরমাভিউ:-  সিলেট নগরীর বন্দরবাজারস্থ ঐতিহ্যবাহী মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন গত ২৫ মে শনিবার সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বিপুল উৎসাহ উদ্দীপনার মাধ্যমে ভোটারগণ বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিগত ৩৬ বছরের মধ্যে এইবার প্রথম পূর্ণাঙ্গ প্যানেলে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দুটি প্যানেল আকিক-মনজুর পরিষদ ও নজরুল-চিরঞ্জিত পরিষদের মাধ্যমে ৪২ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

ভোট গণনা শেষে শনিবার দিবগত রাত ২টায় মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির নির্বাচন পরিচালনা কমিটির সচিব ও রিটার্নিং অফিসার মোঃ দুলাল হোসেন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

সভাপতি পদে নজরুল ইসলাম ১১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোহাম্মদ আলী আকিক পেয়েছেন ১১২ ভোট। সহ সভাপতি পদে মোহাম্মদ জসীম উদ্দিন ১১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাব্বির আহমদ পেয়েছেন ১১৩ ভোট। সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ মনজুর আহমদ ১৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চিরনজিত পাল পেয়েছেন ৯৭ ভোট। সহ সাধারণ সম্পাদক পদে রুবেল আহমদ ১১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেদওয়ান আহমদ চৌধুরী পেয়েছেন ১০৪ ভোট, কোষাধ্যক্ষ পদে মোঃ রিয়াদ রহমান ১১১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জিল্লুর রহমান পেয়েছেন ১০৭ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে রাসেল আহমদ ১২৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাকিব আহমদ পেয়েছেন ৯৫ ভোট। প্রচার সম্পাদক পদে মোঃ নুরুল হক ১০৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আজিম উদ্দিন পেয়েছেন ১০৬ ভোট। সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ পারভেজ আহমেদ সানি ১২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নজরুল ইসলাম শেখ পেয়েছেন ৯০ ভোট। দপ্তর সম্পাদক পদে নুর আহমদ নোমান ১১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ জাকারিয়া পেয়েছেন ১০৪ ভোট।

কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ীরা হচ্ছেন যথাক্রমে শাহান খান, মোঃ ফখরুল ইসলাম, শাহীন আহমদ, সুমন সরকার, কাজী দিলাল আহমদ, আহমদ শাব্বির, মোঃ আজাদ মিয়া, ফয়ছল আহমদ, নজরুল ইসলাম, খালেদ আহমদ, মোঃ ছালিক আহমদ, মোঃ লিটন।

নির্বাচন আয়োজন ও সার্বিক দায়িত্ব পালন করেন- মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির আহবায়ক আখলাকুর রহমান সাহেদ, সদস্য সচিব কফিল আহমদ, সদস্য হারিছ আলী মেম্বার, আব্দুল হান্নান (কোষাধ্যক্ষ) ও আব্দুস শহীদ শামীম।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ইসহাক আহমদ, সচিব ও রিটার্নিং অফিসার মোঃ দুলাল হোসেন, সদস্য মোঃ আব্দুল খালিক, মোঃ শফিকুর রহমান, কোষাধ্যক্ষ আব্দুল হাদী ইমানী।

প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন মোঃ নাজিম উদ্দিন, সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন জয়নাল আবেদীন, আব্দুল ওয়াহিদ ও মোঃ আব্দুল হান্নান।

নির্বাচন চলাকালীন সময় ভোট কেন্দ্র পরিদর্শন করেন সিলেট চেম্বর অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, বাংলাদেশ দোকান মালিক সমিতির সিলেট জেলা, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ ও মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ, হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ সহ সিলেটের বিভিন্ন মার্কেটের নেতৃবৃন্দ।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হওয়ায় মধুবন সুপার মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির আহবায়ক কমিটি ও নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ ভোটার ও ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ