এ দেশে এখন কেউ আর নিরাপদ নয়, বিচার চলছে শুধু বিরোধী দলীয় নেতা-কর্মীদের উপর: জাকির

প্রকাশিত:রবিবার, ২৬ মে ২০২৪ ০৭:০৫

এ দেশে এখন কেউ আর নিরাপদ নয়, বিচার চলছে শুধু বিরোধী দলীয় নেতা-কর্মীদের উপর: জাকির

সুরমাভিউ:-  বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি জাকির হোসেন সিদ্দিকী বলেছেন, এ দেশে এখন কেউ আর নিরাপদ নয়। ব্যাংক থেকে শুরু করে তাপবিদ্যুৎ কেন্দ্র পর্যন্ত কোথাও নেই কোনো নিরাপত্তা। বিচার চলছে শুধু বিএনপি সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উপর। আমাদের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ছিল বিধায় হাজার চেষ্টা করেও দলকে ভাঙতে পারে নাই। তিনি বলেন, মানুষের অধিকার আজ লুন্ঠিত। সেই অধিকার ফিরিয়ে আনার জন্য আমাদের সংগ্রাম চলবেই। কারণ বিএনপিই দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় দল। এজন্যই চলমান আন্দোলনে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল সহ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে আন্দোলন ঝাঁপিয়ে পড়তে হবে। আমাদের আন্দোলন চালিয়ে যেতে হবে। আন্দোলন সফল না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাবো না। প্রত্যেকে হাতে হাত মিলিয়ে দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

তিনি রোববার (২৬ মে) নগরীর দরগা গেইটস্থ শহীদ সোলেমান হলে কারামুক্ত নেতাকর্মীদের জন্য সিলেট মহানগর যুবদলের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সংবর্ধিত কারামুক্ত নেতৃবৃন্দরা হলেন, ওসমান গনি, আব্দুল্লাহ শফি সাইদ (সাহেদ), কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, মোস্তফা আহমেদ ইসহাক, লায়েক আহমদ, শেখ সিদ্দিক পারভেজ, শেখ মোহাম্মদ শরিফ, মো. আলী ইসলাম, মো. সুহেল মিয়া, রাসেল আহমদ, আফজল হোসেন, এনামুল কবির এনাম, আব্দুল মান্নান, নুরুজ্জামান, সৈয়দ মুহিম আজাদ, কাউসার আহমদ জুম্মান, রিয়াজ আহমদ, বাবলা আহমদ।

এসময় গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য নিহত জিলু আহমদ দিলুর রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুবদল কেন্দ্রীয় সংসদের সহ সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক তৌহিদুল হাসান রিয়ন, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য তোফাজ্জল হোসেন বেলাল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক আহবায়ক কমিটির নেতৃবৃন্দের মধ্যে সোহেল মাহমুদ, নজরুল ইসলাম, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, মকসুদুল করিম নোহেল, উসমান গনি, এনামুল হক চৌধুরী শামিম, ইসহাক আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ