মৌলভীবাজারে পুনাক’র বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন

প্রকাশিত:শনিবার, ১৮ মে ২০২৪ ১০:০৫

মৌলভীবাজারে পুনাক’র বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক:-  মৌলভীবাজার জেলায় পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) বিক্রয় কেন্দ্র উদ্বোধন ও দুস্থ ও অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
শনিবার ( ১৮ মে)  দুপুরে পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী বিক্রয় কেন্দ্র উদ্বোধন করেন।পরে বিকেলে জেলা পুলিশ লাইন্সে নতুন নারী ব্যারাকের অডিটোরিয়ামে জেলার সাত উপজেলার সাত জন নারীর মাঝে সাতটি সেলাই মেশিন বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ পুনাকের উপদেষ্টা রোকেয়া খাতুন এবং জেলা পুনাকের সভানেত্রী  মোছাঃ শারমিন আখতার বানু প্রমুখ।
পুনাক সভানেত্রী মৌলভীবাজার শহরের সেন্ট্রাল রোডে (সদর পুলিশ ফাঁড়ির বিপরীত পাশে) স্থাপিত পুনাক বিক্রয় কেন্দ্র উদ্বোধন শেষে পরিদর্শন করেন এবং বিভিন্ন বিক্রয় সামগ্রী, মূল্য তালিকাসহ মালামালের গুণগত দিক যাচাই করে সন্তুষ্টি প্রকাশ করেন। পুনাক বিক্রয় কেন্দ্রে নারীদের শাড়ি, থ্রিপিস, গহনা, চাদর, মাটির তৈজসপত্র, শোপিসসহ বিভিন্ন দ্রব্য পাওয়া যাবে। পুনাক বিক্রয় কেন্দ্র উদ্বোধনের পাশাপাশি মৌলভীবাজার পুলিশ ক্লাবের দোতলায় পুনাক অফিসও উদ্বোধন করেন পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী।
পুনাক সভানেত্রী মৌলভীবাজার জেলার পুনাক নেত্রীদের সাথে পরিচিত হন এবং মৌলভীবাজারে  পুনাক  বিক্রয় কেন্দ্রের যাত্রা শুরুর করার জন্য মৌলভীবাজার জেলা পুনাক সভানেত্রীকে সাধুবাদ জানান।
সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে পুনাক সভানেত্রী বলেন,  ‘পর্যায়ক্রমে পুলিশ পরিবারের সদস্য এবং সকল নারী পুলিশ সদস্যদের পুনাকের সাথে যুক্ত করে বিভিন্ন হস্তশিল্পের কাজের মাধ্যমে পুলিশ পরিবারের সদস্যদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।