জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমনে পুলিশের সাফল্যজনক ভূমিকা : আইজিপি

প্রকাশিত:শনিবার, ১৮ মে ২০২৪ ০৮:০৫

জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমনে পুলিশের সাফল্যজনক ভূমিকা : আইজিপি
নিজস্ব প্রতিবেদক:-  পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, এই সরকারের সময়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমনে পুলিশ সাফল্যজনক ভূমিকা পালন করেছে। জঙ্গি ও সন্ত্রাস সম্পূর্ণরূপে নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া সড়ক শৃংখলা রক্ষায় প্রয়োজনীয় লোকবল ও লজিস্টিক সাপোর্ট পুলিশের রয়েছে।
শনিবার (১৮ মে) বিকেলে মৌলভীবাজার পুলিশ লাইন্সে মুক্তিযুদ্ধ বিষয়ক টেরাকোটা মৃত্যুঞ্জয়ীর উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। এরপর পুলিশ সুপার কার্যালয়ে মুজিব কর্ণার উদ্বোধন ও পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মনজুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজারের জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম-বার, পিপিএম-সেবা, ডিআইজি, সিলেট রেঞ্জ, মোঃ জাকির হোসেন খান, পিপিএম, পুলিশ কমিশনার, সৈয়দ হারুনুর রশিদ, অতিরিক্ত ডিআইজি(প্রশাসন ও অর্থ), মোঃ নাসির উদ্দিন আহমেদ, অতিরিক্ত ডিআইজি ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৮ পুলিশ সুপার মোঃ রওশনুজ্জামান সিদ্দিকী, অতিরিক্ত ডিআইজি, মোঃ হুমায়ুন কবির, কমান্ড্যান্ট, অতিঃ ডিআইজি, জেদান আল মুসা, পুলিশ সুপার (এডমিন এন্ড ফিন্যান্স), মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, পিপিএম সেবা, আক্তার হোসেন, বিপিএম সেবা, পুলিশ সুপার, হবিগঞ্জ মোহাম্মদ এহসান শাহ্, পুলিশ সুপার, সুনামগঞ্জ সহ বিভিন্ন থানার অভিসার ইনচার্জগণসহ পুলিশের  বিভিন্ন স্তরের কর্মকর্তারা।