মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত:সোমবার, ১৩ মে ২০২৪ ০৬:০৫

মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক:-  মৌলভীবাজার পুলিশ লাইন্সের ড্রিল শেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৩ মে) সকাল ১০টার দিকে জেলা পুলিশ লাইনস হল রুমে  অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মোঃ আজমল হোসেনের সঞ্চালনায় মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।
কল্যাণ সভায় জেলা পুলিশের বিভিন্ন থানা, ফাঁড়িসহ অন্যান্য ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের কাছ থেকে বিভিন্ন বিষয়ে প্রস্তাব আহবান করা হয়। প্রস্তাবের ভিত্তিতে বিভিন্ন সমস্যা ও তার সমাধান এবং পুলিশের বিভিন্ন কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।
কল্যাণ সভায় জেলা বিশেষ শাখায় (ডিএসবি) কর্মরত উচ্চমান সহকারী আবুল কাশেমকে অবসর জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। পুলিশ সুপার আবুল কাশেমকে সম্মাননা স্মারক এবং শুভেচ্ছা উপহার তুলে দেন।
একই মঞ্চে মৌলভীবাজার জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।
পুলিশ হেডকোয়ার্টার্সের পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২৪ সালের এপ্রিল মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন কুলাউড়া থানার মোহাম্মদ আলী মাহমুদ পিপিএম।
এছাড়া এপ্রিল মাসের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হন জুড়ী থানার পুলিশ পরিদর্শক হুমায়ুন কবির।
কুলাউড়া থানার এসআই আতিকুল আলম খন্দকার এপ্রিল মাসে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হন। শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন কুলাউড়া থানার এএসআই রোমান মিয়া। সদর কোর্টের এএসআই মুসিবুর রহমান শ্রেষ্ঠ জিআরও নির্বাচিত হন। মার্চ মাসের পারফরম্যান্স অনুযায়ী সদর ট্রাফিক জোনের সার্জেন্ট  বিশ্বজিৎ সামন্ত শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট নির্বাচিত হন।
এছাড়া জেলা গোয়েন্দা শাখার এসআই  ইফতেখার ইসলামকে বিভিন্ন কাজে সন্তোষজনক পারফরমেন্সের জন্য বিশেষ পুরস্কারে ভূষিত করা হয়।
পুলিশ সুপার শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত অফিসারগণের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।
কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস)  মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ও থানার অফিসার ইনচার্জগণ।

এ সংক্রান্ত আরও সংবাদ