বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সকলের সম্মিলিত প্রচেষ্টা একান্ত প্রয়োজন : এড. নাসির উদ্দিন খান

প্রকাশিত:রবিবার, ১২ মে ২০২৪ ১০:০৫

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সকলের সম্মিলিত প্রচেষ্টা একান্ত প্রয়োজন : এড. নাসির উদ্দিন খান

সুরমাভিউ:-  সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সকলের সম্মিলিত প্রচেষ্টা একান্ত প্রয়োজন। নৈতিক শিক্ষাই আসল শিক্ষা। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে উন্নত জাতি গঠনে আমাদের সবাইকে ভুমিকা পালন করতে হবে। অভিভাবকদের এক্ষেত্রে অপরিসীম ভুমিকা পালন করতে হবে।

তিনি রোববার (১২ মে) বিশ্বনাথ হযরত ওমর ফারুক (রা:) একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে একথা বলেন।

হযরত ওমর ফারুক (রা:) একাডেমীর পরিচালনা কমিটির সভাপতি দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস-উন-নূরের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ সাখাওয়াত হোসেনের পরিচালনায় দুপুর ১২ টায় ৮ম শ্রেণীর ছাত্র তাহমিদুল হকের কুরআন থেকে তেলাওয়াতের পর জাতীয় সংগীতের মাধ্যমে সভার সূচনা হয়। এরপর স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. মরতুজা আলী।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, বিশ্বনাথ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও হাজি মফিজ আলী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, প্রাক্তণ জেলা শিক্ষা অফিসার গোলজার আহমদ খান। আরো বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ম্যানেজিং কমিটির সদস্য রফিকুল ইসলাম জুবায়ের ও কাজী মো. জামাল উদ্দিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিরণ মিয়া, আব্দুল আহাদ, মুহিব উদ্দিন সুজেদ, আবদুল কাইয়ুম, সোয়েব আহমদ, নুরুজ আলীসহ বিপুল সংখ্যক অভিভাবক। সভা শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ