নির্বাচনে ভোটাধিকার জনগনের এক বিশেষ আমানত : ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী লবিবুর রহমান

প্রকাশিত:সোমবার, ০৬ মে ২০২৪ ১০:০৫

নির্বাচনে ভোটাধিকার জনগনের এক বিশেষ আমানত : ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী লবিবুর রহমান

সুরমাভিউ:-  গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো: লবিবুর রহমান বলেছেন, নির্বাচনে ভোটাধিকার জনগনের এক বিশেষ আমানত। বিজয়ের মাধ্যমে মানুষের জীবন ও মানের পরিবর্তন সূচিত হয়। ভাইস চেয়ারম্যান পদে আমাকে যদি আপনারা নির্বাচিত করেন, আর আমার দ্বারা যত প্রকার ভালো কাজ সংগঠিত হবে তার নেক অংশীদার আপনারা হবেন। অনুরুপ যদি অনিয়ম অনৈতিক কিছু হয়, তারও ভাগিদার আপনারা। এ জন্য মহামূল্যবান ভোট দানের বিষয়টি অতীব গুরুত্বপূর্ণ। আর মহান রাব্বুল আলামীন যেন, গোলাপগঞ্জবাসীর খেদমতে মহৎ ও উন্নয়নমূলক কাজ করার তৌফিক দান করেন। তার জন্য আপনাদের ভোট ও দোয়া কামনা করি।

তিনি রোববার (৫ মে) সন্ধা ৭টায় গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো: লবিবুর রহমানের সমর্থনে গোলাপগঞ্জ উপজেলাধীন বাদেপাশা ইউনিয়নের আছিরগঞ্জ বাজারের আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মাওলানা শাহীদ আহমদ শাহীদের সভাপতিত্বে ও মো: আতাউর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন-মাওলানা সালেহ আহমদ কবির, মাওলানা আবুল কালাম আজাদ, হাফেজ মাওলানা সাইফুল ইসলাম, হাফেজ মাওলানা সাদ উদ্দিন, আছিরগঞ্জ বাজার বণিক সমিতির সেক্রেটারী মো: এনামুল হক, জাকারিয়া তালুকদার, হাফেজ মাওলানা বোরহান উদ্দীন রাব্বানী, হাফেজ মো: ওলিনূর, আবু তাইয়্যিব রুবেল, মাওলানা জামাল আহমদ, হাফেজ মোস্তফা আহমদ, মো: খলিল উদ্দিন, মো: বাদশাহ মিয়া ও আইনুল হুদা প্রমূখ।

হাফেজ মাওলানা আব্দুর রহমানের মোনাজাতের মাধ্যমে টিউবওয়েল মার্কার নির্বাচনী জনসভা শেষ করা হয়। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন রাহাত আহমেদ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ