শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত:বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ০৯:০৫

শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
নিজস্ব প্রতিবেদক:-  শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে ৩টি পদে মোট ১০ জন প্রর্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
বৃহস্পতিবার (২ মে ) উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বৃহস্পতিবার পর্যন্ত শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ মোট ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা ইলেকশন অফিসার মো: আতাউল হক। তিনি জানান, এবার সম্পূর্ণ অনলাইনে মনোনয়নপত্র জমা নেওয়া হয়েছে।
উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ভানুলাল রায়, তিনি কাপ-পিরিচ প্রতীক চেয়েছেন, সাবেক উপজেলা চেয়ারম্যান আছকির মিয়া তিনি মোটর সাইকেল প্রতীক চেয়েছেন, মো.আফজাল হক তিনি  ঘোড়া প্রতীক চেয়েছেন এবং প্রেম সাগর হাজরা, তিনি চেয়েছেন আনারস প্রতীক।
ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান  হাজী মোহাম্মদ লিটন আহমেদ, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটন, ইকরামুল মুসলীমীন ফাউন্ডেশন শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি মাওলানা এম এ রহীম নোমানী।
মহিলা ভাইস চেয়াম্যান পদে বর্তমান ভাইস- চেয়াম্যান ও পৌর আওয়ামীলীগের ৩ নং ওয়ার্ডের সদস্য মিতালী দত্ত, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক শাহীন আহমদের স্ত্রী হাজেরা বেগম ও শ্রীমঙ্গল উদয়ন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কবিতা দাস মনোনয়নপত্র দাখিল করেছেন।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ৫ মে মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে। প্রার্থীতা প্রত্যাহার ১২ মে আর প্রতীক বরাদ্ধ ১৩ মে ও ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৯ মে।
এই উপজেলায় মোট ভোটার ২ লক্ষ ৫৪ হাজার ৪৪৩ জন৷ যার মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ২৮ হাজার ৪৮২ জন এবং নারী ভোটার ১ লক্ষ ২৫ হাজার ৯৬১ জন৷