কুলাউড়ায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত:বুধবার, ২৪ এপ্রি ২০২৪ ১২:০৪

কুলাউড়ায়  কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

আশরাফুল ইসলাম জুয়েল, কুলাউড়া ::মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় হীড বাংলাদেশ কর্তৃক ২০২৩ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৪ ও ৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও এককালীন উপবৃত্তি প্রদান আলোচনা সভা কুলাউড়া শাখা অফিস কক্ষে (২৩ এপ্রিল) বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

হীড বাংলাদেশের আঞ্চলিক ব্যবস্হাপক মোঃ দীল ইসলামের সভাপতিত্বে, কুলাউড়া হীড বাংলাদেশের কৃষি ইউনিটের কৃষি কর্মকর্তা সোহেল সিকদার এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী(পপি), বিশেষ অতিথি হিসেবে ছিলেন হিংগাজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আতাউর রহমান ও কুলাউড়া শাখার শাখা ব্যবস্হাপক মো: নজরুল ইসলাম এবং বাংলাদেশে সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সহ-সভাপতি তাজুল ইসলাম, হীড বাংলাদেশের সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা জয় প্রকাশসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন অভিভাবক, ছাত্র-ছাত্রী, ও গন‍্যমান‍্য ব্যক্তিবর্গ ।

উক্ত অনুষ্ঠানে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৪ ও ৫ প্রাপ্ত ৪৬ জন ছাত্র ছাত্রীকে মোট ১,৯২০০০/= টাকা উপবৃত্তি প্রদান করা হয়। এ সময় উপস্থিত সকলে হীড বাংলাদেশের প্রশংসা করেন। অবশেষে হীড বাংলাদেশ এর আঞ্চলিক ব্যবস্থাপক সকলকে ধন্যবাদ জানিয়ে ও সকলের সুস্বাস্থ্য কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ