বগুলা রাম সুন্দর রোছমত আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

প্রকাশিত:বুধবার, ১৭ এপ্রি ২০২৪ ০৮:০৪

বগুলা রাম সুন্দর রোছমত আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন
দোয়ারাবাজার, (সুনামগঞ্জ) প্রতিনিধি:-  সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বগুলা রোছমত আলী রাম সুন্দর স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন করা হয়েছে।

বুধবার (১৭এপ্রিল) অভিভাবকদের স্বতঃস্ফূর্ত ভোটদানের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন করা হয়েছে। সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মোট ৯৫৫ জন ভোটারের ৬৯১ জন তাদের ভোটাদিকার প্রয়োগ করেন, বিরতিহীন ভোটের পর বিকাল ৫ টায় ফলাফল ঘোষণা করা হয়।

বিদ্যালয় সূত্রে জানা যায়, বিদ্যালয়ে পড়াশোনা করছে এমন শিক্ষার্থীদের অভিভাবক সরাসরি ভোটাধিকার প্রয়োগের মাধ্যমেই গভর্নিং  বডির  নির্বাচন-২০২৪ সম্পন্ন হয়। নির্বাচন কমিশনের ফলাফলের তথ্যানুসারে নির্বাচনে অভিভাবক সদস্য পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন, এদের মধ্যে ৮ জন পুরুষ ও ২ জন মহিলা প্রার্থী নির্বাচনে অংশ নেয়। এ নির্বাচনে ৪ জন পুরুষ ও ১ জন মহিলা প্রতিদ্বন্দ্বী বিজয়ী হয়েছেন।এদের মধ্যে নাজমুল হাসান (হিলেল) স্কুল শাখা থেকে ২৮৩ ভোট পেয়ে প্রথম, মোঃ লিটন খান  স্কুল শাখা থেকে ২৪৫ ভোট পেয়ে দ্বিতীয়, গোলাম মোস্তফা কলেজ শাখা থেকে ৪৫ ভোট পেয়ে প্রথম, মশিউর রহমান  কলেজ শাখা থেকে ৪১ ভোট পেয়ে দ্বিতীয়, ও সংরক্ষিত নারী সদস্য জেছমিন আক্তার ২৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন।

উল্লেখ্য, বগুলা রোছমত আলী রাম  সুন্দর উচ্চ বিদ্যালয় ও কলেজের গভার্নিং বুড়ির নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা  মজিবুর রহমান। এসময় অধ্যক্ষ সিরাজুল ইসলাম বলেন,ভোটাররা উৎসব মুখর পরিবেশে সকাল থেকে বিকাল পর্যন্ত ভোট দিয়ে আমাদেরকে ধন্য করেছি।

পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট ছাইদুর রহমান (ছায়েদ) ৮ নং বোগলা বাজার ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান, সাবেক চেয়ারম্যান আহাম্মদ আলী (আপন) প্যানেল চেয়ারম্যান বুলবুল মিয়া, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, সুধীজন-শুভাকাঙ্ক্ষী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ