প্রতিবন্ধী ও হতদরিদ্রদের মধ্যে ফ্যাড-ক্যাব সিলেট জোনের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত:সোমবার, ১৫ এপ্রি ২০২৪ ০৬:০৪

প্রতিবন্ধী ও হতদরিদ্রদের মধ্যে ফ্যাড-ক্যাব সিলেট জোনের খাদ্য সামগ্রী বিতরণ

সুরমাভিউ:-  ফরেন এডমিশন এন্ড ক্যারিয়ার ডেভলাপমেন্ট কনসালটেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ফ্যাড-ক্যাব) সিলেট জোনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও দুস্থ মানুষের মধ্যে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান ৯ এপ্রিল মঙ্গলবার বিকেলে নগরীর দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বর এলাকায় অনুষ্ঠিত হয়।

ফ্যাড-ক্যাব সিলেট জোনের সভাপতি মোঃ ফেরদৌস আলমের সভাপতিত্বে ও সেক্রেটারী আবু তৈয়ব দিপু’র পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ফ্যাড-ক্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এডভোকেট মোঃ আব্দুল হাফিজ, অর্গানাইজিং সেক্রেটারী সৈয়দ কামরুজ্জামান প্রমুখ।

এছাড়াও ফ্যাড-ক্যাব এর অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শতাধিক গরীব ও দুস্থ মানুষের মধ্যে চাল, তৈল, চিনি, দুধ, কিসমিস, সেমাই, চিনিগুড়া চাল ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন ফ্যাড-ক্যাব সিলেট জোনের নেতৃবৃন্দ।

প্রতিবন্ধী ও হতদরিদ্র মানুষের ঈদের আনন্দ পরিপূর্ণ করতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বক্তারা বলেন, ফরেন এডমিশন এন্ড ক্যারিয়ার ডেভলাপমেন্ট কনসালটেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ফ্যাড-ক্যাব) প্রতিষ্ঠা লগ্ন থেকে সুবিধা বঞ্চিত মানুষের জীবন মান উন্নয়ন সহ দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে। মহামারী করোন, ভয়াবহ বন্যা সহ দেশের যে কোন দুর্যোগে সহায়তা নিয়ে মানুষের পাশে দাঁড়ায় ফ্যাড-ক্যাব। এরই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্রদের মধ্যে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

বক্তারা সমাজ, দেশ ও মানুষের কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে অন্যান্য সামাজিক সংগঠন ও ব্যক্তিবর্গকে বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ