গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন যারা

প্রকাশিত:সোমবার, ১৫ এপ্রি ২০২৪ ১০:০৪

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন যারা
সুরমাভিউ:-  আসন্ন ৮মে ৬ষ্ঠ গোলাপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে অনলাইনের মাধ্যমে ১০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
সোমবার (১৫ এপ্রিল) তফসিল অনুযায়ী ১ম ধাপের নির্বাচনের মনোনয়নপত্র জমা দানের শেষ দিন ছিলো।
১০ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা দানের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান ইকবাল৷
চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩ জন। এদের মধ্যে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য মঞ্জুর কাদির শাফি এলিম, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ ও ব্রাজিল যুবলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক আবু সুফিয়ান উজ্জ্বল।
ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৫ জন। এদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফরহাদ আহমদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান মোহাম্মদ আজম, মো. লবিবুর রহমান, আকমল হোসেন ও মো. নাবেদ হোসেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ২ জন। এদের মধ্যে ভাদেশ্বর ইউনিয়নের ৪.৫ ও ৬ নং ওয়ার্ডের বর্তমান মহিলা সদস্য সেলিনা আক্তার শিলা ও মোছাঃ নার্গিস পারভিন।
উল্লেখ্য, প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিলো আজ ১৫ এপ্রিল। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১৭ এপ্রিল। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, আর ভোটগ্রহণ ৮ মে।

এ সংক্রান্ত আরও সংবাদ