পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যেগে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত:বুধবার, ১০ এপ্রি ২০২৪ ১১:০৪

পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যেগে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সুরমাভিউ:-  ঈদ মানে আনন্দের জোয়ার। ঈদ মানে খুশির সঞ্চার। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর রমজানের শেষ দিকে ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে এবং ঈদ আনন্দ ভাগাভাগি করতে অদ্য ০৯ এপ্রিল রোজ বুধবার  দুপুর ১২.০০ ঘটিকার সময় সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইন্সে দুস্হ ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্হ ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের সভানেত্রী রুমানা নাহিদ।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের প্রধান উপদেষ্টা মোঃ জাকির হোসেন পিপিএম।

এসময় উপস্থিত ছিলেন পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের সাধারণ সম্পাদক সাবিনা ইয়াসমীন, সাংগঠনিক সম্পাদক আবিদা মোস্তফা অরিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সালমা আক্তার, প্রচার সম্পাদক সানজিদা আহমদ এমি, সমাজকল্যাণ ও হস্তশিল্প সম্পাদক কারিমা আক্তার, দপ্তর সম্পাদক দিল আফরোজ, দপ্তর সম্পাদক পুনাক সদস্য ইসরাত তাহসীনা।

তাছাড়া সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল পদবীর অফিসার ও ফোর্সবৃন্দ এবং বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ১২০ জন দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

পুলিশ কমিশনার উনার বক্তব্যে উপস্থিত পুনাক সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্যদের শুভেচ্ছা জানান। পুনাক সভানেত্রী উনার বক্তব্যে বলেন ঈদের আনন্দ দুস্হ ও অসহায়দের মাঝে ভাগ করার মাধ্যমে নিজেদের ঈদ আনন্দ আরো বেড়ে যায়। ভবিষ্যতে ও পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশ দুস্হ ও অসহায়দের পাশে থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ