মেধাবী শিক্ষার্থীরা দেশের সম্পদ : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত:সোমবার, ০৮ এপ্রি ২০২৪ ১০:০৪

মেধাবী শিক্ষার্থীরা দেশের সম্পদ : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

সুরমাভিউ:-  শিক্ষার্থীদের পাশে সারা বাংলা সংগঠনের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সাময়িক সমস্যাগ্রস্থ মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৭ এপ্রিল) রাত ১০টায় নগরীর প্রভাতী, পীর মহল্লা কবি নজরুল মেমোরিয়াল স্কুলে বিপুল উৎসাহ ও উদ্দীপনায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

আলোচনা সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি রেজি নং-১২০৬৮ এর সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মো: রাশেদ নেওয়াজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত এবং শাহাদাত হোসেন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন মাওলানা শিব্বির আহমদ।

এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। এসময় তিনি বলেন, ‘শিক্ষার্থীরা ভালো করে পড়াশোনা করলেই আমাদের সম্পদ বেড়ে যাবে। একটা স্বাধীন দেশ যে কত বড় তা চিন্তাও করা যায় না। মুক্তিযোদ্ধারা আমাদের নতুন দেশ দিয়েছে। এখন এ দেশটাকে আমাদের হাতেই তৈরি করতে হবে। তিনি আরো বলেন, মেধাবী শিক্ষার্থীরা দেশের সম্পদ। শিশুরা মন দিয়ে পড়াশোনা করলে দেশকে ঠেকানো যাবে না। আজকের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমি আনন্দিত। আমার দেখামতে বাংলাদেশের মধ্যে এটি একটি ব্যতিক্রমী সংগঠন।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি তাহমিন আহমদ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক নজির হোসেন লাহিন, সিলেট জেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো. আব্দুল আহাদ, সাব ইন্সপেক্টর জামিল হোসেন, পুলিশ কর্মকর্তা জামাল আহমেদ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তানভির সারওয়ার চৌধুরী, জিন্দাবাজারের বিশিষ্ট ব্যবসায়ী জামিল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী নাঈম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী সুমন চৌধুরী, ৪নং ওয়ার্ডের কৃষকলীগের সভাপতি সাঈদ আহমদ চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগ নেতা নাঈম আহমদ চৌধুরী, সাকিব চৌধুরী।

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ৪নং ওয়ার্ড ইউনিট কমিটির সভাপতি সানজিদা মারুয়া, সহ-সভাপতি আফসানা লিজা, সহ-সভাপতি তাজমিন জাহান ছামিয়া, সহ-সভাপতি আলম খান, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক ফাহমিদা সাফা, পশ্চিম চৌকিদেখী ইউনিট কমিটির সভাপতি রনি আহমেদ, সাধারণ সম্পাদক  মুমিন হোসেন মাজু , সহ-সভাপতি  মঈনউদ্দীন  আহমদ, মো: রবিউল শেখ, আরিফ আহমেদ রুহান, ঐশী মেহজাবিন, ওহনা ঐতিহ্য মেহরিন, সাংগঠনিক সম্পাদক রফিকুর ইসলাম রনি, সদস্য দিলোয়ার হোসেন, আরিফ আহমেদ, পূর্ব চৌকিদিখী ইউনিট কমিটির সাধারণ সম্পাদক বিজয় আহমেদ, সহ-সভাপতি নাঈম ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: মিলাদ হাওলাদার, মো: মাসুদ আহমেদ, জুবায়ের আহমেদ সামি, জিহান আহমেদ, বাদাম বাগিচা ইউনিট কমিটির সভাপতি হৃদয়, সাধারণ সম্পাদক আলমাছ সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, রুহান নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক শাফি আহমদ, নাঈফ আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাতুল শাহ, সদস্য নাজিম ও মাহি, পীর মহল্লা ও সৈয়দ মূগণী ইউনিট কমিটির সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক উদয়, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী, আসগর আলী, বিজ্ঞান ও গবেষণা বিষয়ক সম্পাদক রাজন মিয়া, আইন বিষয়ক সম্পাদক সামাদ আহমেদ, সদস্য সাহেল আহমেদ রাব্বি, ৫নং ওয়ার্ড ইউনিট কমিটির সহ-সভাপতি মরিয়ম আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক মিম আক্তার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মারজানা আক্তার, মারজিয়া আক্তার, জেরিন বেগম, সদস্য লুৎফা আক্তার প্রমুখ।

এছাড়াও বিভিন্ন কলেজ ও বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ