মাধবপুরে ডাক্তার ইব্রাহিম জুবায়ের বিরুদ্ধে ইভটিজিং এর অভিযোগ

প্রকাশিত:সোমবার, ২৫ মার্চ ২০২৪ ১০:০৩

মাধবপুরে ডাক্তার ইব্রাহিম জুবায়ের বিরুদ্ধে ইভটিজিং এর অভিযোগ

স্টাফ রিপোর্টার:-  হবিগঞ্জের মাধবপুরে একটি ডায়াগনস্টিক সেন্টারের ডাক্তার মো: ইব্রাহিম জুবায়ের এর বিরুদ্ধে ইভটিজিং এর অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, ডাক্তার মো: ইব্রাহিম জুবায়ের একই ডায়াগনস্টিক সেন্টারে কর্মরত ডাক্তার জুলেখা বেগম শুভা কে বিভিন্ন সময়ে অশ্লিল ভাষায় কথাবার্তা বলে উত্যক্ত করে আসছে।

এ ব্যাপারে ডাক্তার জুলেখা বেগম শুভা বাদী হয়ে ২৫ শে মার্চ মাধবপুর থানায় হাজির হয়ে ডাক্তার ইব্রাহিম জুবায়ের কে আসামি করে অভিযোগ দায়ের করেন।

তাছাড়া ও ডাক্তার ইব্রাহিম জুবায়ের এর চিকিৎসা বিষয়ক ডিগ্রি (ভিজিটিং কার্ড এ লেখা) নিয়ে রোগীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে ডাক্তার জুলেখা বেগম শুভা প্রতিবেদককে বলেন, আমি একজন নারী, ডাক্তার ইব্রাহিম জুবায়ের এর কুরুচিপূর্ণ আচরণ সহ্য করতে না পেরে প্রথমে আমি আমার স্বামী কে বিস্তারিত জানাই, তাছাড়া ডায়াগনস্টিক সেন্টারের মালিক পক্ষ্যকে ও অবগত করি, অবশেষে নিরুপায় হয়ে আমি থানায় লিখিত অভিযোগ দেই।

ডাক্তার ইব্রাহিম জুবায়ের এর বিরুদ্ধে লিখিত অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিনি সম্পুর্ন অভিযোগ সম্পর্কে দ্বিমুখী বক্তব্য দেন।

অভিযোগের সত্যতা যাচাই করতে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রকিবুল ইসলাম খানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন,দু পক্ষের দুটো অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ