মৌলভীবাজারের বড়লেখায় ৪ দোকানিকে অর্থদণ্ড

প্রকাশিত:রবিবার, ২৪ মার্চ ২০২৪ ১০:০৩

মৌলভীবাজারের বড়লেখায় ৪ দোকানিকে অর্থদণ্ড
নিজস্ব প্রতিবেদক:-  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে বড়লেখা থানার পুলিশ ফোর্সের সহযোগিতায় রবিবার (২৪ মার্চ) মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর চৌমুহনা, পৌরমার্কেট, দক্ষিণভাগ বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় খাদ্য পণ্য, ফল ও খাদ্য উৎপাদনকারী ব্যবসায়ী প্রতিষ্ঠানে সচেতনতামূলক ও মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়।
উক্ত তদারকিতে খাদ্য মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য বিক্রয় করা, অতিরিক্ত দামে মাংস বিক্রয় করা, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে উত্তর চৌমুহনাতে অবস্থিত চাঁন মিয়ার মাংসের দোকানকে ২ হাজার টাকা, পৌর মার্কেটে অবস্থিত মামা ভাগিনা মাংস বিতানকে ৩ হাজার টাকা, দক্ষিণভাগ বাজারে অবস্থিত দ্বীপা এন্টারপ্রাইজকে ২ হাজার টাকা, রীমা এন্টারপ্রাইজকে ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।
অভিযানে ৪ টি প্রতিষ্ঠানকে ১৭ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়। নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ