দোয়ারাবাজার সীমান্তে অপরাধ রোধে মতবিনিময় সভা

প্রকাশিত:বুধবার, ২৮ ফেব্রু ২০২৪ ০৭:০২

দোয়ারাবাজার সীমান্তে অপরাধ রোধে মতবিনিময় সভা
দোয়ারাবাজার(সুনামগঞ্জ) প্রতিনিধি:-  সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে অপরাধ ও মাদক পাচার রোধকল্পে জনসচেতনতা মূলক”মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২৮ ফেব্রুয়ারী)সকালে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ভাঙ্গাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে “সি” কোম্পানী, ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সুনামগঞ্জের উদ্যোগে বিজিবি ২৮ ব্যাটালিয়ানের সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক মন্ডল এর সভাপতিত্বে যুবলীগ নেতা রুবেল খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা নেহের নিগার তনু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বদরুল হাসান, বোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান, বাংলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আবুল হোসেন, লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম, বাগনবাড়ী বিজিবি ক্যাম্পের নায়েক আনোয়ার, বোগলাবাজার ইউনিয়নের ভিট অফিসার এস আই মোহাম্মদ আসলাম, বোগলাবাজার ইউপি সদস্য আব্দুল ওদুদ, বুলবুল মিয়া, লক্ষীপুর ইউপি সদস্য আহসান হাবিব, ওমর গনি, নুরুল ইসলাম, জমিলা বেগমসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন সীমান্ত হত‍্যা রোধ এবং অবৈধ চোরাচালাল বন্ধ করা বিজিবির একার পক্ষে কষ্টসাধ্য। এ ব‍্যাপারে সকলেই একযোগে কাজ করতে হবে। তারা আরো বলেন অবৈধভাবে সীমান্ত অতিক্রম বন্ধে স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব‍্যাক্তি প্রশাসনকে সহযোগিতা করলেই সীমান্ত হত্যা বন্ধ করা সম্ভব।

এ সংক্রান্ত আরও সংবাদ