মৌলভীবাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশিত:মঙ্গলবার, ২৭ ফেব্রু ২০২৪ ০৮:০২

মৌলভীবাজারে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
নিজস্ব প্রতিবেদক:-  মৌলভীবাজারের রাজনগরে পারিবারিক দ্বন্দ্বের জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার ২৬ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের হায়পুর গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, রাজনগরের উত্তরভাগ ইউনিয়নের হায়পুর গ্রামের আব্দুর রবের ছেলে হোসেন মিয়া (৩০) ও মুকিত মিয়ার (২২) মধ্যে পারিবারিক কলহ বেশ কিছু দিন থেকে ছিল।
সোমবার সকালে তাদের বাবা বাড়ির বাইরে ছিলেন। বাড়ির গৃহীনিরাও এসময় বাড়িতে ছিলেন না। দুপুরের দিকে আব্দুর রব বাড়ি ফেরার সময় ছোট ছেলেকে তাড়াহুড়ো করে বাড়ি থেকে বেরিয়ে যেতে দেখেন। বাড়িতে ঢুকে তিনি বড় ছেলে হোসেন মিয়ার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। তার মাথায় গভীর ক্ষত রয়েছে। পরে স্থানীয়রা গিয়ে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর বাড়ি ফাঁকা থাকায় ঠিক কি নিয়ে তাদের মধ্যে মারামারি হয়েছে তা জানা যায়নি। খবর পেয়ে রাজনগর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
স্থানীয় ইউপি সদস্য আব্দুল জলিল জানান, ভাইয়েদের মধ্যে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া হতো বলে তাদের বাবা বলেছেন। ঘটনার সময় তারা দুইভাই ছাড়া কেউ বাড়িতে ছিলেন না। তাদের বাবা বাড়িতে আসার সময় ছোট ছেলেকে দ্রুত চলে যেতে দেখেন। বাড়িতে এসে দেখেন বড় ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি বলে জানিয়েছে রাজনগর থানার পুলিশ।

এ সংক্রান্ত আরও সংবাদ