দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের নতুন সদস্যদের পরিচিতি অনুষ্ঠিত

প্রকাশিত:সোমবার, ২৬ ফেব্রু ২০২৪ ০৫:০২

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের নতুন সদস্যদের পরিচিতি অনুষ্ঠিত

সুরমাভিউ:-  দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র নতুন সদস্যের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর স্টেশন রোডের লেইছ সুপার মার্কেটস্থ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় আনন্দময় পরিবেশে নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

এছাড়াও সভায় দুইজন আজীবন সদস্যের মধ্যে প্রেসক্লাবের লোগো সম্বলিত ব্ল্যাজার বিতরণ করা হয়েছে।

প্রেসক্লাব সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের পরিচালনায় সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র আজীবন সদস্য রোটারিয়ান রাসেল মাহবুব, বিশিষ্ট ব্যবসায়ী রিয়াদ উদ্দিন ও মোঃ ইউনুছ মিয়া।

প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরীর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত সভায় বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক জুমান আহমেদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সানোয়ার আলী, দপ্তর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল আলী টিপু, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এমরান ফয়সল, সদস্য শামীম আহমদ তালুকদার, মোঃ আবু বক্কর তালুকদার ও সাংবাদিক দিলওয়ার হোসেন মামুন।

সভায় অনুভূতি ব্যক্ত করেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র নতুন সদস্য দৈনিক যুগভেরীর সিনিয়র রিপোর্টার এম এ মালেক, শুভ প্রতিদিনের স্টাফ রিপোর্টার হাবিবা আক্তার ও আজকের সিলেটের স্টাফ রিপোর্টার পাবেল আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ