দোয়ারাবাজারে মদের চালানসহ কারবারি আটক

প্রকাশিত:মঙ্গলবার, ২০ ফেব্রু ২০২৪ ০৮:০২

দোয়ারাবাজারে মদের চালানসহ কারবারি আটক

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)প্রতিনিধি:-  সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর  ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় তৈরী ৪৫ বোতল অফিসার চয়েস মদসহ এক মাদক কারবারিকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ। আটককৃত মাদক কারবারি হলেন উপজেলার লক্ষীপুর  ইউনিয়নের চকিরঘাট গ্রামের মৃত আসাদ আলীর পুত্র মোঃ মিরাজুল ইসলাম (২০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার  রাত সাড়ে ১১টার দিকে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ( ওসি) বদরুল হাসানের দিকনির্দেশনায় এসআই মুহাম্মদ আসলাম হোসেনের নেতৃত্বে সংঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় উপজেলার লক্ষীপুর ইউনিয়নের রসরাই গ্রামের মোহাম্মদ আলীর বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর অভিযান চালিয়ে মাদক কারবারি মোঃ মিরাজুল ইসলামের সাথে থাকা ৪৫ বোতল(১৮০ এমএল) অফিসার চয়েস মদ ও নম্বরবিহীন লাল- কালো রংয়ের বাজাজ কোম্পানীর ডিসকাভার ১১০সিসি মোটরসাইকেল জব্ধ ও মোঃ মিরাজুল ইসলামকে আটক করে মামলা দায়ের  করা হয়েছে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:বদরুল হাসান  সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।আটককৃত আসামিকে সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হয়েছে।।মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ