শনিবার সিলেট আসছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৫ ফেব্রু ২০২৪ ০৬:০২

শনিবার সিলেট আসছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী

সুরমাভিউ:-  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো: তাজুল ইসলাম একদিনের সফরে সিলেট আসছেন। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৮টায় এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। ওইদিন সিলেট সিটি কর্পোরেশনের বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও পরিদর্শন করবেন তিনি।

সকাল ১০টায় সাগরদীঘিরপাড় ওয়াকওয়ে পরিদর্শনের মধ্যদিয়ে কর্মসূচি সূচনা করবেন। পরে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সিটি কর্পোরেশন কর্তৃক স্থাপিত অক্সিজেন প্ল্যান্টের শুভ উদ্বোধন করবেন তিনি। অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে জলাবদ্ধতা নিরসনে কাজিরবাজার বৈঠা খাল পরিদর্শন, নবনির্মিত কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল পরিদর্শন, লালমাটিয়া ডাম্পিং গ্রাউন্ডে সিসিকের এম.আর.এফ প্ল্যান্ট পরিদর্শন ও ফলক উন্মোচন, সিসিক পরিচালিত কুমারপাড়াস্থ ওসমান মিয়া মার্চেন্ট মা ও শিশু হাসপাতালের শুভ উদ্বোধন, আরবান রেসিলিয়েন্সের আওতায় নির্মিত নগর ভবনের ৬ষ্ঠ তলায় ইমার্জেন্সি অপারেশন সেন্টার পরিদর্শন।

সিটি কর্পোরেশনের চলমান উন্নয়ন প্রকল্পসমূহের বাস্তবায়ন অগ্রগতি ও জলাবদ্ধতা নিরসনে গৃহিত কার্যক্রম পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান ও জালালাবাদ পার্কে সিসিক কর্তৃক আয়োজিত বসন্ত উৎসবে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন তিনি।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রীর সিলেট আগমন উপলক্ষে ওইদিন বিকাল ২.৩০ ঘটিকায় দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ ময়ুরকুঞ্জ কনভেনশন হলে এক নাগরিক সংবর্ধনা প্রদান করা হবে এতে সভাপতিত্ব করবেন সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।—বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ