আ.লীগের যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য হলেন শফিউল আলম

প্রকাশিত:সোমবার, ১২ ফেব্রু ২০২৪ ০৮:০২

আ.লীগের যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য হলেন শফিউল আলম

সুরমাভিউ:-  বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য নির্বাচিত হয়েছেন শফিউল আলম জুয়েল। বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোতর্জা স্বাক্ষরিত এক পত্রে এ উপকমিটির অনুমোদন দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

শনিবার (১০ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, বর্ষিয়ান নেতা মোজাফফর হোসেন পল্টুকে চেয়ারম্যান ও হারুনুর রশিদকে কো-চেয়ারম্যান করে ১৪০ সদস্য বিশিষ্ট আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটি গঠন করা হয়।

এতে আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফী বিন মোর্তজা এমপিকে সদস্য সচিব করা হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক চিঠিতে এই কমিটি ঘোষণা করা হয়েছে।

এদিকে যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য হিসেবে নির্বাচিত করায় শফিউল আলম প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন এমপি এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক  হুইপ মাশরাফি বিন মোর্ত্তজা সহ সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

শফিউল আলম জুয়েল তার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালনের প্রত্যয় ব্যক্ত করে  বলেন, সততা, নিষ্ঠা, মেধা এবং দক্ষতা দিয়ে আমার ওপর যে দায়িত্ব দেয়া হয়েছে যথাযথভাবে তা পালন করার সর্বোচ্চ চেষ্টা করবো। নির্বিঘ্নে দায়িত্ব পালন করতে সবার দোয়া ও সহযোগিতা চান সাবেক এই ছাত্রনেতা।