জগন্নাথপুরে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী কুমিল্লা থেকে গ্রেফতার

প্রকাশিত:রবিবার, ১১ ফেব্রু ২০২৪ ১১:০২

জগন্নাথপুরে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী কুমিল্লা থেকে গ্রেফতার

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জগন্নাথপুরে নারী ও শিশু নির্যাতন মামলা আসামীকে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গুচ্ছ গ্রামে বসবাসকারী এক মহিলার সাথে। এ নিয়ে জগন্নাথপুর থানায় মামলা হলে অনেক খোঁজাখুজির পর কুমিল্লা থেকে গ্রেফতার করা হয়।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ ইউনিয়নের মহিতন্দ্র করের মেয়েকে একই জেলার নবীগঞ্জ উপজেলার রাজনগর (গুচ্ছগ্রামে)’র সারাজ উদ্দিনের ছেলে শামিম মিয়া (৪০) দীর্ঘ দিন ধরে খারাপ প্রস্তাব দিয়ে আসছিল। গত ১১ নভেম্বর ২০২৩ সালের শনিবার বেলা ২টার সময় জোরপূর্বক ধষর্ণ করে। পরে মহিতন্দ্র করের মেয়ে বাদী হয়ে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয়, ধর্ষিতা মহিলা ভিক্ষা ভিত্তি করিয়া জীবন পরিচালনা করে আসছেন। অভিযোগ হওয়ার পর ধর্ষক আত্নগোপন করেছিল। অবশেষে জগন্নাথপুর থানার এস আই অলক দাশের নেতৃত্বে একদল পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। কুমিল্লা জেলার কান্দিপাড় এলাকা থেকে রবিবার (১১ ফেব্রুয়ারী) বেলা ৪টা ৪৫ মিনিটের সময় আসামীকে গ্রেফতার করেন।
গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই অলক দাশ জানান, অভিযোগ হওয়ার পর বিভিন্ন স্থানে অভিযোগ পরিচালনা করে অভিযুক্ত ধর্ষক সারাজ উদ্দিনের ছেলে শামিম মিয়া (৪০)কে গ্রেফতার করি। গ্রেফতারকৃত আসামীকে সোমবার সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হবে।##

এ সংক্রান্ত আরও সংবাদ