বিয়ানীবাজার হাফ ম্যারাথন ২০২৪ এ আরিফ উদ্দিন ওলির ফিনিসিং পদক অর্জন

প্রকাশিত:শনিবার, ১০ ফেব্রু ২০২৪ ০৬:০২

বিয়ানীবাজার হাফ ম্যারাথন ২০২৪ এ আরিফ উদ্দিন ওলির ফিনিসিং পদক অর্জন

সুরমাভিউ:-  সুজলা সুফলা সবুজ বনায়ন ও প্রবাসী অধ্যুষিত এলাকা পর্যটন ও স্বাস্থ্য সচেতনা বৃদ্ধির লক্ষ্যে নূর ট্রেডার্স আয়োজিত বিয়ানীবাজার হাফ ম্যারাথন-২০২৪ এ ফিনিসিং পদন অর্জন করেছেন সিলেটের মো. আরিফ উদ্দিন ওলি।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ম্যারাথনটি বিয়ানীবাজার উপজেলা প্রাঙ্গণ থেকে শুরু হয়ে ইউটান হয়ে এইক রোড দিয়ে উপজেলা প্রাঙ্গণে এসে শেষ হয়। উক্ত ম্যারাথনে দেশ-বিদেশের ৩০০ জন নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

ম্যারথনটি শেষ করে প্রধান অতিথি বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব এর হাত থেকে ফিনিসিং পদক গ্রহণ করেন আরিফ উদ্দিন ওলি।
এসময় মো. আরিফ উদ্দিন ওলি উক্ত পোগ্রামটি আয়োজন করায় বিয়ানীবাজার রানার্সের রেস ডিরেক্টর বেলায়েত হোসেন এবং খান এমদাদকে ধন্যবাদ ও কৃতজ্ঞা জানান।

শনিবার (১০ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে মো. আরিফ উদ্দিন ওলি বলেন, দেশ-বিদেশের অসংখ্য রানারদের সাথে প্রতিযোগিতা করে আমি সফল হয়েছি। তিনি বলেন, সমাজকে সুন্দর এবং সকল প্রকার সুস্থসবল তরুণ প্রজন্ম গড়তে বিশেষ করে ডিজিটাল ডিভাইস আসক্তি ও মাদক থেকে বিরত থাকতে হবে। সুস্থ সবল এবং মানবিক মানুষ হওয়ার জন্য খেলাধুলা ও সুস্থ সংস্কৃতির চর্চা করতে হবে।

এছাড়াও মো. আরিফ উদ্দিন ওলি টপ অব দ্যা বাংলাদেশ সিলেকশন ফর লাতিন আমেরিকা প্রফেশনাল বক্সিং চ্যাম্পিয়নশীপ কলম্বিয়া-২০২২ নক আউট করে প্রতিযোগিতায় ৫৫ কেজি ওজন শ্রেণিতে চ্যাম্পিয়ন হন ও আন্তর্জাতিক ম্যারাথন প্রতিযোগিতায়-২০২৩ এ পদক অর্জন করেন। তিনি আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায়-২০২৪ এ বাংলাদেশের হয়ে স্বর্ণপদক অর্জন করেন এবং উশুসহ বিভিন্ন ইভেন্টে আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে পদক অর্জন করেন। আমার এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলে দোয়া ও ভালোবাসা কামনা করছি। এছাড়াও যারা আমাকে সহযোগিতা করে আসছেন তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞা প্রকাশ করছি। এ অর্জন শুধু আমার একার নয়, এ অর্জন সারা বাংলাদেশের।

এ সংক্রান্ত আরও সংবাদ