বিশ্বনাথ স্পোটর্স ডেভোলপমেন্টের উদ্যোগে স্কুল ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

প্রকাশিত:সোমবার, ২২ জানু ২০২৪ ০৯:০১

বিশ্বনাথ স্পোটর্স ডেভোলপমেন্টের উদ্যোগে স্কুল ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেটের বিশ্বনাথ পৌর শহরের জানাইয়া গ্রামের খেলার মাঠে ‘বিশ্বনাথ স্পোর্টস ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকে’র উদ্যোগে সোমবার (২২ জানুয়ারী) দুপুরে ‘প্রথম আন্তঃবিশ্বনাথ উচ্চ বিদ্যালয় ক্রিকেট টুর্ণামেন্ট’র উদ্বোধন হয়েছে। উদ্বোধক হিসেবে ২৩টি স্কুল-মাদ্রাসার অংশগ্রহনে অনুষ্ঠিত টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকদ্দছ আলী।

ব্যাপক সাজ-সজ্জায় সজ্জিত টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি শাহিনা আক্তার। তিনি বলেন, খেলাধুলা লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের শারীরিক গঠনের পাশাপাশি মানসিক শান্তি প্রদান করে ও মাদক’সহ অপরাধ থেকে দূরে রাখে। তাই আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুন্দর ও শান্তির সমাজ উপহার দিতে বেশি বেশি করে খেলাধুলার আয়োজনে এগিয়ে আসতে হবে।

বিশ্বনাথ স্পোর্টস ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকে’র বাংলাদেশ শাখার সভাপতি ফখরুল আহমদের সভাপতি ও যুগ্ম সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ আরব খান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য আলতাব হোসেন, বিশ্বনাথ স্পোর্টস ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকে’র প্রচার সম্পাদক ওয়াহিদুর রহমান।

স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ স্পোর্টস ডেভোলপমেন্ট ট্রাস্ট ইউকে’র বাংলাদেশ শাখার সহ সভাপতি আরব শাহ।

টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় উপজেলার ‘দেওকলস বি.এল উচ্চ বিদ্যালয় ও হলি চাইল্ড স্কুল’ দল একে অপরের প্রতিদ্বন্ধিতা করে। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।