অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ফুলসাইন্দ প্রবাসী অনলাইন গ্রুপের বিভিন্ন সামগ্রী প্রদান

প্রকাশিত:রবিবার, ১০ ডিসে ২০২৩ ০৯:১২

অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ফুলসাইন্দ প্রবাসী অনলাইন গ্রুপের বিভিন্ন সামগ্রী প্রদান

সুরমাভিউ:-  মানব কল্যাণে নিবেদিত সংগঠন ফুলসাইন্দ প্রবাসী অনলাইন গ্রুপ এর পক্ষ থেকে শনিবার (৯ ডিসেম্বর) এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ১৫ টি সিংগার সেলাই মেশিন (ফুল সেট), ৩০টি শীত বস্ত্র (কম্বল) এবং শিক্ষার উন্নয়নে প্রাইমারি স্কুলের ছাত্র-ছাত্রীদের মধ্যে ৬০টি স্কুল ব্যাগ এবং সংগঠনের নিবেদিত প্রাণ দেশে অবস্থানরত মানবপ্রেমী সদস্যবৃন্দের মাঝে ক্রেস্ট ও প্রসংশাপত্র প্রদান করা হয়েছে।

বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব আব্দুল ওয়ারিছ খাঁন এর সভাপতিত্বে ও শ্রী প্রদীপ কুমার দাস এর প্রানবন্ত এবং বিচক্ষন সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির সাফি এলিম চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন লক্ষনাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খলকুর রহমান। বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ মো. নিজাম উদ্দিন, মো. আব্দুল্লাহ আল মামুন, গোলাম কিবরিয়া, ফুলসাইন্দ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক শ্রীযুক্ত বিজিত কৃষ্ণ গোস্বামী, বিশিষ্ট সমাজ সেবক খালেদুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক দেওয়ান মিসবাহ উদ্দিন, সমাজ সেবক ডা. জুনেদ আহমদ, বিশিষ্ট রাজনীতিবিদ মো. আবু ফজল সুবেল, বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশ প্রাপ্ত শ্রীযুক্ত সৌরভ চক্রবর্ত্তী, ফুলসাইন্দ ৪নং ওয়ার্ডের মেম্বার মো. দেলোয়ার হোসেন, ফুলসাইন্দ শাপলা যুব সংঘের সাধারণ সম্পাদক বাবুল আহমদ, সমাজসেবক ডা. আব্দুল আলিম।

শুভেচ্ছা বক্তব্য উপস্থাপন করেন সমাজসেবক জাহাঙ্গীর আলম। সংগঠনের পক্ষ থেকে ভয়েস রেকর্ডিং বক্তব্য উপস্থাপন করেন সংগঠনের সভাপতি আব্দুল মুনিম। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ