হৃদবন্ধন সাহিত্য পরিষদ এর সাংস্কৃতিক অনুষ্ঠান ও মোড়ক উন্মোচন

প্রকাশিত:শনিবার, ০৯ ডিসে ২০২৩ ১০:১২

হৃদবন্ধন সাহিত্য পরিষদ এর সাংস্কৃতিক অনুষ্ঠান ও মোড়ক উন্মোচন

সুরমাভিউ:-  কেমুসাস বইমেলার নবম দিনে মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন করেছে হৃদবন্ধন সাহিত্য পরিষদ।

কেমুসাস বইমেলার নবম দিনে গানে কবিতায় মনোমুগ্ধকর আয়োজন এবং মোড়ক উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সংগঠনের সদস্য ও সংস্কৃতিকর্মী সন্দীপন শুভ ও আবৃত্তি শিল্পী পূরবী দেব এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্ট্রার ও সংগঠনের সহ সাধারণ সম্পাদক কবি সন্তোষ রঞ্জন পাল।

হৃদবন্ধন সাহিত্য পরিষদের সভাপতি কবি ও লেখক হিমাংশু রায় হিমেলের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন কবি ও গবেষক মুহিবুর রহমান কিরন, শিশু সাহিত্যিক ও শিশু সংগঠক জামান মাহবুব, কবি অমিতা বর্দ্ধন, কবি ও সাংবাদিক হৃষিকেশ রায় শংকর, প্রগতিশীল লেখক ও সংগঠক অধ্যাপক জান্নাত আরা খান পান্না, কবি এ,কে আজাদ এবং সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা মিহির মোহন।অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন লোক সংগীত শিল্পী রুনা তালুকদার,মুকুল চন্দ্র দাশ।

অনুষ্ঠানে আবৃত্তি পরিবেশনা করেন শ্রাবনী দাস বিথী, পাপড়ি রানী রায়। অনুষ্ঠান শেষে কবি সুমন বিপ্লব সম্পাদিত ছড়া ও কবিতায় শাহ আব্দুল ওদুদ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ