মৌলভীবাজারে সাংবাদিকদের সাথে নৌকার প্রার্থী জিল্লুর রহমান’র মতবিনিময়

প্রকাশিত:বুধবার, ০৬ ডিসে ২০২৩ ০৭:১২

মৌলভীবাজারে সাংবাদিকদের সাথে নৌকার প্রার্থী জিল্লুর রহমান’র মতবিনিময়
নিজস্ব প্রতিবেদক:-  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান বলেছেন,মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনকে একটি স্মার্ট, আধুনিক আসন হিসেবে গড়ে তুলবো।
বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে জেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে মৌলভীবাজার জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
মতবিনিময় সভায় মৌলভীবাজার জেলা প্রেসক্লাবের সভাপতি এমএ সালাম, সাধারণ সম্পাদক পান্না দত্ত, ইমজার সভাপতি তমাল ফেরদৌস দুলালসহ জেলার বিভিন্ন পত্র-পত্রিকা ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এ সময় মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, আমি বিভিন্ন দেশে ঘুরেছি, তাদের উন্নয়ন প্রকল্পগুলো দেখেছি। বিশ্বের বিভিন্ন দেশে যেভাবে উন্নয়ন প্রকল্প করা হয় আমাদের এখানেও সেভাবে করা হবে। আমি জানি কীভাবে করতে হয়। আপনাদের সবাইকে সাথে নিয়ে তা করবো।
তিনি বলেন, আপনারা যদি আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগকে নির্বাচিত করেন মৌলভীবাজার রাজনগর এই আসনকে ঘিরে আমার মাস্টারপ্ল্যান রয়েছে। আপনাদের সবাইকে নিয়ে সেই মাস্টারপ্ল্যান অনুযায়ী কাজ করবো। এখানে চার লেনের সড়ক হবে, শিক্ষাব্যবস্থা আধুনিকায়ন করা হবে। নানা ধরনের উন্নয়নের প্রকল্প এই আসনকে ঘিরে আমি সাজিয়েছি।
এসময় উপস্হিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলীর সহধর্মীনি সৈয়দা সায়রা মহসিন, আওয়ামী লীগের সহ সভাপতি মুহিবুর রহমান তরফদার, রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ