সিসিকের প্যানেল মেয়র কামরান নির্বাচিত

প্রকাশিত:মঙ্গলবার, ০৫ ডিসে ২০২৩ ০৯:১২

সিসিকের প্যানেল মেয়র কামরান নির্বাচিত

সুরমাভিউ:-  সিলেট সিটি করপোরেশনের (সিসিক) প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরান। তিনি একটানা পাঁচবার বিজয়ী ওয়ার্ড কাউন্সিলর।

প্যানেল মেয়র-২ ও ৩ নির্বাচিত হয়েছেন যথাক্রমে ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বক্স লিপন এবং সংরক্ষিত ৫ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর শাহানা বেগম শানু।

সোমবার সিসিকের প্রথম সাধারণ সভায় কাউন্সিলরদের সরাসরি ভোটে প্যানেল মেয়র নির্বাচন সম্পন্ন হয়।

সিসিকের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্কর এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে প্যানেল মেয়র নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়।

কামরান ২০০৮ সালে সিসিকের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেছেন। প্যানেল মেয়র নির্বাচিত হওয়ার প্রতিক্রিয়ায় তিনি তার পরিষদ, ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। কামরান বলেন, ‘প্যানেল মেয়র নির্বাচিত হওয়ার পেছনে একটানা পাঁচবার জয়ী হওয়ার বিষয়টি কাজ করেছে। নতুন এ দায়িত্ব আমাকে আরও বেশি দায়িত্ববান করেছে।’

সিসিকের জনসংযোগ দপ্তর জানায়, গত ২১ জুন সিসিকের নির্বাচন অনুষ্ঠিত হয়। মেয়রসহ নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলররা দায়িত্ব গ্রহণ করেন গত ৭ নভেম্বর। নির্বাচিত সিসিক পরিষদের প্রথম সভা হয় সোমবার। প্যানেল মেয়র নির্বাচনে মোট ৫৬ জন ওয়ার্ড কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরিষদের সবাইকে সমানভাবে মূল্যায়ন করার পরিপ্রেক্ষিতে ভোট দানে বিরত ছিলেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

এ সংক্রান্ত আরও সংবাদ