সিলেট জেলা ও মহানগর বিএনপির কৃতজ্ঞতা

প্রকাশিত:সোমবার, ০৪ ডিসে ২০২৩ ০৫:১২

সিলেট জেলা ও মহানগর বিএনপির কৃতজ্ঞতা
সুরমাভিউ:-  সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন দেয়ার একদফা দাবীতে টানা দুই দিনের চলমান অবরোধ কর্মসূচি মঙ্গলবার ভোর ৬টায় শেষ হবে। চলমান অবরোধ কর্মসূচি সর্বাত্মক ভাবে সফল করায় বিএনপি, অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্থরের নেতাকর্মী সহ সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।
সোমবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এই অবরোধ কর্মসূচি বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নয়, এই কর্মসূচি দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের, মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করার। তাই শত কষ্টের মধ্যেও সর্বস্তরের সাধারণ মানুষ এই কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করেছে। আমরা সিলেট জেলা ও মহানগর বিএনপির পক্ষ থেকে সবার প্রতি কৃতজ্ঞতা জানাই।
পাশাপাশি আগামী বুধবার থেকে আরো ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচি সফল করার জন্য সিলেট জেলা ও মহানগর বিএনপি, সকল উপজেলা, পৌর ও মহানগরীর সকল ওয়ার্ড বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্থরের নেতাকর্মী সহ মুক্তিকামী সিলেটবাসীর প্রতি আহবান জানাই।

এ সংক্রান্ত আরও সংবাদ