কুলাউড়ায় এমপি প্রার্থী নাদেল-শাহীনকে সাথে নিয়ে সম্প্রীতির বার্তা দিলেন ব্যারিষ্টার সুমন

প্রকাশিত:শনিবার, ০২ ডিসে ২০২৩ ১০:১২

কুলাউড়ায় এমপি প্রার্থী নাদেল-শাহীনকে সাথে নিয়ে সম্প্রীতির বার্তা দিলেন ব্যারিষ্টার সুমন

সেলিম আহমেদ, সিনিয়র রিপোর্টার:-  কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজ খেলার মাঠে হবিগঞ্জের ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমী ও স্থানীয় রবিরবাজার ফুটবল একাডেমীর মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচে কুলাউড়া সংসদীয় আসনের দুই এমপি প্রার্থীকে সাথে নিয়ে সম্প্রীতির বার্তা দিলেন আলোচিত আইনজীবি ও হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের এমপি পদপ্রার্থী ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

উক্ত প্রীতি ফুটবল ম্যাচ উপভোগ করতে আসা হাজার বিশেক দর্শকের উপস্থিতিতে বক্তব্যদান কালে ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, নির্বাচন যাতে আমাদের শান্তি সম্প্রীতি নষ্ট না করে। জনগণের যাকে ভালো লাগে তাকে ভোট দিবেন। নির্বাচনের সময় আমরা ক্ষমতার জন্য পাগল না হয়ে সিলেটের ঐতিহ্য ও শান্তি বজায় রাখার আহবান জানান সকল প্রার্থীর কাছে। এমপি পদে নির্বাচনের মাঠে থাকার কথা থাকলেও ফুটবলের প্রতি অবাধ ভালোবাসার কারণে এই কুলাউড়াসহ সারাদেশে আমার টিমকে নিয়ে ছুটে বেড়াই। এসময় তিনি মঞ্চে থাকা আমন্ত্রিত অতিথি আওয়ামীলীগ মনোনীত এমপি পদপ্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও তৃণমুল বিএনপির এমপি পদপ্রার্থী সাবেক এমপি এম এম শাহীনকে বলেন, আপনারা যেই নির্বাচিত হোন না কেন ক্রীড়াঙ্গন এবং এলাকার উন্নয়নে ভূমিকা রাখবেন।

১ ডিসেম্বর বিকেলে বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ আলী চৌধুরী স্মরণে রবিরবাজার প্রিমিয়ার ফুটবল লীগ-২০২৩ এর উদ্বোধন এবং হবিগঞ্জের ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমী ও স্থানীয় রবিরবাজার ফুটবল একাডেমীর মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ দেখতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-২ আসনের এমপি পদপ্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও তৃণমুল বিএনপির এমপি পদপ্রার্থী সাবেক এমপি এম এম শাহীনসহ জনপ্রতিনিধি, ক্রীড়া সংগঠক ও রাজনীতিবিদরা। প্রতিদ্বন্ধীতাপূর্ণ উক্ত প্রীতি ফুটবল ম্যাচটি ২-২ গোলের সমতায় সমাপ্ত হয়। মূল আকর্ষণ ব্যরিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন খেলায় অংশগ্রহণ করে ক্রীড়া নৈপুণ্য দেখান।

উক্ত খেলায় মৌলভীবাজার-২ আসনের এমপি পদপ্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও তৃণমুল বিএনপির এমপি পদপ্রার্থী সাবেক এমপি এম এম শাহীন শুভেচ্ছা বক্তব্যে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোটারদের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করেন এবং আগামীতে এমপি নির্বাচিত হলে কুলাউড়ার উন্নয়নে উভয়ই নিজেদেরকে সম্পৃক্ত রাখার আশ^াস দেন।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ও রবিরবাজার ফুটবল একাডেমীর সহ-সভাপতি আবু মোঃ নাসির উদ্দিন উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। টুর্ণামেন্ট এবং খেলার পৃষ্ঠপোষকতা করছেন রবিরবাজার ফুটবল একাডেমীর সভাপতি যুক্তরাষ্ট্র প্রবাসী আবু তাহের চৌধুরী। খেলায় মাঠ পরিচালনার দায়িত্ব পালন করেন এম শাহীদুল ইসলাম শাহীন।

এ সংক্রান্ত আরও সংবাদ