মৌলভীবাজার ২ আসনে নৌকার বিজয় সুনিশ্চিতে ঐক্যবদ্ধ হওয়ার আহবান নাদেল’র

প্রকাশিত:বৃহস্পতিবার, ৩০ নভে ২০২৩ ১০:১১

মৌলভীবাজার ২ আসনে নৌকার বিজয় সুনিশ্চিতে ঐক্যবদ্ধ হওয়ার আহবান নাদেল’র
নিজস্ব প্রতিবেদক:-  বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার-২ আসনের নৌকার মনোনীত প্রার্থী শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই। এই সোনার দেশকে ধ্বংসের হাত থেকে রক্ষা করার জন্য শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় ফিরিয়ে আনতে হবে। মানুষ এখন নির্বাচনমুখী।
বিএনপি নির্বাচন বর্জনের ঘোষণা দিলেও তাদের অসংখ্য নেতাকর্মী নির্বাচনে অংশ নিচ্ছে। তিনি (২৯ নভেম্বর) বুধবার বিকেলে কুলাউড়াস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বিশ্বের সফল রাষ্ট্রনায়ক, মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার বিমূর্ত প্রতীক শেখ হাসিনা আমার মত ক্ষুদ্র একজন ব্যক্তিকে বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক নৌকা প্রতীক দিয়ে যে গুরুদায়িত্ব প্রদান করেছেন তাঁর জন্য কুলাউড়াবাসীর পক্ষ থেকে তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সকল ভেদাভেদ ভুলে গিয়ে এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় ফিরিয়ে আনতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, আমরা যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শকে বিশ্বাস করি তাহলে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারী নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দিবো। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে আলোচনা করে কুলাউড়াকে একটি আদর্শ উপজেলা ও স্মার্ট সংসদীয় আসন বিনির্মাণে নৌকায় ভোট দেবার জন্য আহবান জানান।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু’র সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বদর ও জামাল হোসেনের যৌথ পরিচালনায় বক্তব্য দলের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম সহ-সভাপতি আতাউর রহমান শামীম, অরবিন্দু ঘোষ বিন্দু, অধ্যাপক সিএম জয়নাল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক গৌরা দে, অধ্যক্ষ আব্দুল কাদির ও পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, ইউপি চেয়ারম্যান মোছাদ্দিক আহমদ নোমান, খোরশেদ আহমদ সুইট, সৈয়দ একে এম নজরুল ইসলাম, আব্দুর রব মাহবুব, খলিলুর রহমান, মাওলানা ওদুদ বক্স, আব্দুল মালিক, মহিবুল ইসলাম আজাদ, আকবর আলী সোহাগ ও সাবেক চেয়ার‌্যান মো. আব্দুল মালিক, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, সহ দফতর সম্পাদক আব্দুল হাই শামীম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান রানা, ধর্ম বিষয়ক বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন চিনু, কোষাধ্যক্ষ খালেক আহমদ, কৃষি বিষয়ক সম্পাদক ময়নুল ইসলাম সোহাগ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সবুজ, শ্রমিকলীগের আহবায়ক আতাউর রহমান চৌধুরী সোহেল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনামুল হক মিফতা, সাধারণ সম্পাদক এহসান আহমদ টিপু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান জনি প্রমুখ।
সভা শেষে কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা নৌকার বিজয় সুনিশ্চিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার শপথ নেন।

এ সংক্রান্ত আরও সংবাদ