যুক্তরাজ্যে ফ্রেন্ডস অফ জগদল ইউনিয়ন ট্রাস্ট’র নতুন কমিটি গঠন

প্রকাশিত:মঙ্গলবার, ২৮ নভে ২০২৩ ১১:১১

যুক্তরাজ্যে ফ্রেন্ডস অফ জগদল ইউনিয়ন ট্রাস্ট’র নতুন কমিটি গঠন

যুক্তরাজ্য প্রতিনিধি।। যুক্তরাজ্যে বসবাসরত দিরাই উপজেলার জগদল ইউনিয়নের নামে সংগঠন ফ্রেন্ডস অফ জগদল ইউনিয়ন ট্রাস্ট এর নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আসাদুজ্জামান আক্তার সভাপতি ও আনোয়ার হক – ফিরুজ সাধারণ সম্পাদক এবং জিলাল আহমদকে কোষাধ্যক্ষ করে ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

২১ নভেম্বর হোয়াইটচ্যাপেল রোডে সোনারগাঁ রেস্টুরেন্টে সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি নজরুল ইসলাম, বিদায়ী সাধারণ সম্পাদক সুলেমান রশিদ জগলুর সঞ্চালনায় নবগঠিত কমিটির হাতে দায়িত্ব অর্পণ করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই থানা ডেভলপমেন্ট এর সাবেক সভাপতি আব্দুল মনাফ ,দিরাই শাল্লাহ কালচারাল এন্ড ওয়েলফেয়ার এর সাবেক সভাপতি প্রফেসর ওমর ফারুক ,দিরাই থানা ডেভলপমেন্ট এর প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক মাহবুব হুসাইন , বাংলাদেশ থেকে আগত মেহমান বাউল শিল্পী শাহ আলী নূর সহ আরো অনেকে । অনুষ্ঠানে নতুন কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা ও দায়িত্ব হস্তান্তর করা হয়। উল্লেখ্য ফ্রেন্ডস অফ জগদল ইউনিয়ন ট্রাস্ট ইউকে গত কয়েক বছর ধরে যুক্তরাজ্যে ও বাংলাদেশে অসহায় দরিদ্র মানুষদেরকে সাহায্য সহযোগিতা ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যুগে তাৎকনিক ত্রাণ বিতরণ করে আসছে।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ-সভাপতি আলী আহমদ,সহ-সম্পাদক সুহেল আহমদ,সাংগঠনিক সম্পাদক – তুফায়েল আহমদ, শিক্ষা ও স্বাস্থ সম্পাদক – মিজানুর রহমান।

কার্যনির্বাহী সদস্য-আব্দুর রহিম, সামসুল আবেদীন জগলু, জুবের আক্তার সুহেল
ডক্টর শিহান, সাইদ মকবুল হুসাইন,মিজানুর রহমান, আখলাকুল আম্বিয়া সুফি, আনছার আলী, মাসুক মিয়া, হারুন মিয়া।

মাওলানা আলী আহমদ এর পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সভা অনুষ্টিত হয়। অনুষ্ঠানে গত দুই বছরের বার্ষিক রিপোর্ট পেশ করেন বিদায়ী কোষাধ্যক্ষ আবলুসুর রহমান ।

এ সংক্রান্ত আরও সংবাদ