বুধ ও বৃহস্পতিবার অবরোধম হরতাল সফলে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিল

প্রকাশিত:মঙ্গলবার, ২৮ নভে ২০২৩ ০৯:১১

বুধ ও বৃহস্পতিবার অবরোধম হরতাল সফলে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিল

সুরমাভিউ:-  বুধবারের অবরোধ ও বৃহস্পতিবার এর হরতাল সফল করতে মঙ্গলবার রাতে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নাইওরপুল টু টিলাঘড় রোডে অনুষ্ঠিত মশাল মিছিলে নেতৃত্ব দেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল ও সদস্য সচিব শাকিল মুর্শেদ।

মিছিলে  উপস্থিত ছিলেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল মুনিম, আলী মোঃ নুরুল হুদা দিপু, তোফায়েল চৌধুরী উজ্জ্বল,  মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবু সালেহ মোঃ তাহের, আবুল কালাম সাহেদ,  জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর মিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য বৃন্দ ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল বলেন  অবিলম্বে অবৈধ তফসিল বাতিল ও শেখ হাসিনার পদত্যাগ না করলে জনরোষে পতিত হয়ে  আওয়ামী ফ্যাসিবাদী গোষ্ঠীকে চরম অসন্মানজনক ভাবে বিদায় নিতে হবে।

আশাকরি শুভবুদ্ধির উদয় হবে, অন্যতায় করুন পরিনতির জন্য প্রস্তুত থাকতে হবে।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মুর্শেদ বলেন ইনশাআল্লাহ আঁধার কেটে আলো আসবেই এবং রাজপথেই চুড়ান্ত ফায়সালা হবে।