অধ্যক্ষ মাহবুবুর রহমানকে বিএনসিসি সরকারি মদন মোহন কলেজ প্লাটুন এর সংবর্ধনা প্রদান

প্রকাশিত:সোমবার, ২৭ নভে ২০২৩ ০৭:১১

অধ্যক্ষ মাহবুবুর রহমানকে বিএনসিসি সরকারি মদন মোহন কলেজ প্লাটুন এর সংবর্ধনা প্রদান

সুরমাভিউ:-  সিলেট সরকারি মদন মোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর মাহবুবুর রহমান বলেছেন, বিএনসিসি বা বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের মূল মন্ত্র হচ্ছে জ্ঞান, শৃঙ্খলা ও একতা। বিএনসিসি এর মনোগ্রামে একজন পুরুষ ক্যাডেট ও একজন মহিলা ক্যাডেটকে একটি অস্ত্র ধারণ অবস্থায় দেখা যায়। যার মাধ্যমে দেশ রক্ষায় ও অন্যান্য সকল কর্মে নারী পুরুষের একত্রে কাজ করার প্রতিশ্রুতি দৃশ্যমান। যে তরুন প্রজন্মকে দিয়ে সাম্যের বিজয় পতাকা উড়ানোর অভিপ্রায়ে বিএনসিসি এর যাত্রা শুরু হয়েছিল আজও তা চলমান।

তিনি দেশের যেকোন দূর্যোগ মোকাবেলায় হতদরিদ্র, অসচ্ছল, দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।

সোমবার (২৭ নভেম্বর) সকালে সিলেট সরকারি মদন মোহন কলেজ ক্যাম্পাস কার্যালয়ে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) সরকারি মদন মোহন কলেজ প্লাটুন এর উদ্যোগে কলেজের নব নিয়োগপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মাহবুবুর রহমান এর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শিক্ষক পরিষদের সম্পাদক, এইচএসটি বিএম এবং ডিপ্লোম ইন ইঞ্জিনীয়ারিং বিএনসিসিও লে: মনিুরুল ইসলাম এর সভাপতিত্বে ও ক্যাডেট আন্ডার অফিসার শুভ চৌধুরী এবং ক্যাডেট সার্জেট মরিয়ম সরকারের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজের ভাইস প্রিন্সিপাল সর্বানী অজুর্ন, ৭ বিএনসিসি ব্যাটালিয়নের ব্যাটালিয়ন কমান্ডার ক্যাপ্টেন ড. তোফায়েল আহমেদ।

বক্তব্য রাখেন সরকারি মদন মোহন কলেজের মহিলা প্লাটুনের প্লাটুন কমান্ডার বিএনসিসিও লে: জেবা আমাতুল হান্না, কলেজের প্রাক্তন ক্যাডেট আন্ডার অফিসার ও বিওয়াইসিএফ এর সাধারণ সম্পাদক মোঃ সাওয়ার আলম মিতুন, প্রাক্তন ক্যাটেড আন্ডার অফিসা ও ক্যাডেট এডজুটেন্ট মাহমুদ হাসান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্যাডেট খসরুজ্জামান সোহান। ক্যাডেটদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ক্যাডেট আন্ডার অফিসার আহসান উল্লা।

সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি সিলেট সরকারি মদন মোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর মাহবুবুর রহমানকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ