সুনামগঞ্জ-৩ আসন: কে হচ্ছেন নৌকার মাঝি?

প্রকাশিত:শনিবার, ২৫ নভে ২০২৩ ১২:১১

সুনামগঞ্জ-৩ আসন: কে হচ্ছেন নৌকার মাঝি?

স্টাফ রিপোর্টার।। সুনামগঞ্জ জেলার অন্যতম আসন হচ্ছে জগন্নাথপুর – শান্তিগঞ্জ আসন।এই আসনের এমপি ছিলেন ভাটিবাংলার অহংকার আব্দুস সামাদ আজাদ।বর্তমানে এই আসনের এমপি আছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

সূত্রমতে আগামীকাল রোববার গণভবনে প্রার্থীদের সাথে বসবেন মনোনয়ন বোর্ড।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আলোচনায় রয়েছেন এম এ মান্নান। তবে চমক দেখাতে পারেন যুক্তরাজ্য আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য মোহাম্মদ আশরাফুল ইসলাম আশরাফ।

এছাড়াও এ আসনে মনোনয়ন ফরম তুলেছেন বর্তমান সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ ডন,সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট খায়রুল কবীর রুমেন ও যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা আশরাফুল ইসলাম আশরাফ।

 

আওয়ামী লীগের নেতাকর্মীদের মতে, গুরুত্বপূর্ণ এ আসনটিতে সর্বসাধারণের সমস্যা সমাধান ও নেতাকর্মীদের মধ্যে যোগাযোগ বজায় রাখতে নতুন কোনো মুখ আসুক। যিনি নির্বাচিত হওয়ার পর কোনো বলয় তৈরি করবেন না। যার কারণে দলের ভেতর কোনো বিভেদ তৈরি হবে না।

এ আসনে মনোনয়ন প্রত্যাশী আশরাফুল ইসলাম আশরাফ বলেন, দীর্ঘ ৪০ বছরের রাজনৈতিক ক্যারিয়ারে আমি ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামীলীগের রাজনীতি করে আসছি।কখনো দলের সাথে বেইমানি করিনি,অনেকে দলের বিরুদ্ধে গিয়ে নির্বাচন করেছেন, মাননীয় প্রধানমন্ত্রী যাকেই নৌকা প্রতীক দিবেন তার হয়ে কাজ করবো। যদি মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দেন তাহলে নেতাকর্মীদের মধ্যে সৃষ্টি হওয়া বিভেদ দূর করে এলাকার উন্নয়নে কাজ করব। দীর্ঘদিন ধরে এই আসনে যেসব সমস্যা তৈরি হয়েছে তা দূর করতে কাজ করব।অঞ্চলভিত্তিক উন্নয়ন করার চিন্তা ভাবনা আমি করবো না।

 

এ সংক্রান্ত আরও সংবাদ