মৌলভীবাজারে নিখোঁজ দুই কলেজছাত্রীর সন্ধান এখনো মেলেনি

প্রকাশিত:রবিবার, ১৯ নভে ২০২৩ ০৮:১১

মৌলভীবাজারে নিখোঁজ দুই কলেজছাত্রীর সন্ধান এখনো মেলেনি
নিজস্ব প্রতিবেদক:-  কলেজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হওয়া মৌলভীবাজারের দুই তরুণীর সন্ধান এখনো পায়নি পরিবার। বিগত ছয় থেকে চারদিন ধরে তারা বাড়ি ফিরেনি। তাদের পরিবারকে কল করে টাকা চাইছে প্রতারক চক্র।
জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের নাজিরাবাদ গ্রামের মোস্তাকিন মিয়ার মেয়ে নাদিয়া আক্তার (১৭) গত ১৪ নভেম্বর সকাল ৯ টায় কলেজের কথা বলে বাড়ী থেকে বের হয়। এরপর আর বাড়ি ফেরেনি। সে মৌলভীবাজার শহরের শাহ মোস্তফা কলেজে একাদশ শ্রেণীতে পড়ালেখা করে।
নিখোঁজ নাদিয়া আক্তারের পিতা মোঃ মোস্তাকিন মিয়া বলেন, আমার মেয়ে কলেজে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়। এরপর আর আসেনি। সব জায়গায় খোঁজ নিয়েছি, কোথাও নেই। পরে মৌলভীবাজার মডেল থানায় জিডি করেছি। আমরা খুব টেনশনে দিনযাপন করছি।
দুইদিন পর মৌলভীবাজারের রাজনগর উপজেলার কদমহাটা গ্রামের শাহানা আকতার (১৮) নামে আরো এক তরুণী নিখোঁজ হয়। সে রাজনগর মাওলানা মোফাজ্জাল হোসেন মহিলা ডিগ্রী কলেজ একাদশ শ্রেণির ছাত্রী।
নিখোঁজ শাহানা আকতারের চাচা রিপন বলেন, ১৬ নভেম্বর সকালে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তার মা বাবা খুবই কষ্টে আছেন। মেয়ের জন্য মানবেতন জীবন যাপন করছেন।
এবিষয়ে মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বলেন, এবিষয়ে আমরা কাজ করছি। আশা করি তাদের সন্ধান পাওয়া যাবে।

এ সংক্রান্ত আরও সংবাদ