নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে নির্বাচনী প্রচারণায় এডভোকেট মো. মতিউর রহমান নানু

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৬ নভে ২০২৩ ০৬:১১

নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে নির্বাচনী প্রচারণায় এডভোকেট মো. মতিউর রহমান নানু

সুরমাভিউ:-  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিকাম এ ব্যারিস্টার এডভোকেট মো. মতিউর রহমান নানু।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সুনামগঞ্জ-৫ আসনের ছাতক ও দোয়ারাবাজারের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণাকালে তিনি বলেন, আওয়ামী লীগ এ দেশে গণতন্ত্রের নেতৃত্ব দিয়েছে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ ৪৩ বছর গণতন্ত্রের জন্য লড়াই করেছেন। আজ খুব আনন্দের দিন। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য তারিখ ঘোষণা করা হয়েছে। আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচন কমিশনের ঘোষিত তফসিলকে স্বাগত জানাই।

উল্লেখ্য, হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির পিতা মহান মুজিবের আর্দশ বুকে লালন করে দেশরত্ন শেখ হাসিনার ডাকে ও নেতৃত্বে বিকাম এ ব্যারিস্টার এডভোকেট মো. মতিউর রহমান নানু হাই স্কুল জীবনে ছাত্রলীগের মিছিলে যুক্ত হন। ছাত্র রাজনীতির মধ্য দিয়ে আওয়ামী লীগের রাজনীতিতে হাতেখড়ি। আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত। ছাতক-দোয়ারাবাজারের জনগণ তাকে ভালবেসে বলে তিনি “মাটি ও মানুষের নেতা” নামে পরিচিত। বিকাম এ ব্যারিস্টার এডভোকেট মো. মতিউর রহমান নানু সৎ রাজনীতিবিদ হিসেবে সকল মহলে পরিচিত।

বিকাম এ ব্যারিস্টার এডভোকেট মো. মতিউর রহমান নানু আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের সর্বাত্মক সহযোগীতা কামনা করেছেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ