জেল রোড পূর্ব বন্দর বাজার ব্যবসায়ী সমিতির নতুন কমিটি, হাজী ফজলুর রহমান সভাপতি শেখ সুহেল আহমদ কবির সাধারন সম্পাদক

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৬ নভে ২০২৩ ০৫:১১

জেল রোড পূর্ব বন্দর বাজার ব্যবসায়ী সমিতির নতুন কমিটি, হাজী ফজলুর রহমান সভাপতি শেখ সুহেল আহমদ কবির সাধারন সম্পাদক

সুরমাভিউ:-  আদর্শ বাজার ব্যবস্থাপনা ব্যবসায়ীদের পরস্পরের প্রতি সহযোগীতামূলক সম্পর্ক স্থাপনের জন্য ব্যবসায়ী সংগঠন গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে। পারস্পরিক একতা, ভ্রাতৃত্ববোধ ও ব্যবসায়ীদের যে কোন সমস্যা সমাধান করা সম্ভব। পাশাপাশি ক্রেতাদের সাথে ভালো সম্পর্ক সুন্দর ব্যবহার ব্যবসার যেমন সফলতা আসে পাশাপাশি সংগঠনের সুনাম চারদিকে ছড়িয়ে পরে। জেল রোড পূর্ব বন্দর বাজার ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তারা একথা বলেন।

সোমবার রাতে নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে জেল রোড পূর্ব বন্দর বাজার ব্যবসায়ী সমিতির নতুন কমিটি গঠন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কমিটি গঠন উপলক্ষে গঠিত আহবায়ক কমিটির সদস্য হাজী ফজলুর রহমানের সভাপতিত্বে ও কমিটির সদস্য মো: জাকির হোসেনের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এমাদুর রহমান চৌধুরী, নূরুল হুদা চৌধুরী কয়েস, আব্দুল্লাহ আল জাবের, বেলায়েত আহমদ চৌধুরী কয়েস, শেখ সুহেল আহমদ কবির।

সভায় হাজী ফজলুর রহমানকে সভাপতি শেখ সুহেল আহমদ কবির সাধারন সম্পাদক ও আব্দুল্লাহ আল মামুনকে সাংগঠনিক সম্পাদক করে এই তিনটি পদে আংশিক কমিটি গঠন করা হয়। এই আংশিক কমিটি আগামী এক মসের মধ্যে পূর্নাংগ কমিটি গঠন করার সিন্ধান্ত গৃহিত হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ