নির্বাচন প্রতিহত করতে বিএনপি-জামায়াত সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্য শুরু করেছে : আফতাব হোসেন খাঁন

প্রকাশিত:বুধবার, ১৫ নভে ২০২৩ ০৮:১১

নির্বাচন প্রতিহত করতে বিএনপি-জামায়াত সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্য শুরু করেছে : আফতাব হোসেন খাঁন

সুরমাভিউ:-  সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আফতাব হোসেন খাঁন বলেছেন, নির্বাচন প্রতিহত করতে বিএনপি-জামায়াত অবরোধের নামে দেশব্যাপী সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্য শুরু করে দিয়েছে। কিন্তু দেশের মানুষের আস্থা রয়েছে জননেত্রী শেখ হাসিনার ওপর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে দিয়েছেন, আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। জনগণ স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনে অংশ নেবে। উৎসবমুখর পরিবেশে ভোট হবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের গরিব-দুঃখী মানুষের কথা চিন্তা করেন। সে কারণে তাদের কল্যাণে দিনরাত পরিশ্রম করে চলেছেন। আজ দেশের চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন হয়েছে, গ্রাম-শহরের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত হয়েছে, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। পদ্মা সেতু ছিল মানুষের প্রাণের দাবি, শেখ হাসিনা সে দাবি পূরণ করেছেন। যার সুফল পাচ্ছে মানুষ। পদ্মা সেতু দিয়ে ট্রেন চলাচল শুরু হয়েছে। কয়েক দিন আগে কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত দেশের প্রথম সুড়ঙ্গপথ বঙ্গবন্ধু টানেল উদ্বোধন করেছেন। মানুষের কল্যাণে একের পর এক মেগা প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।
তিনি বুধবার (১৫ নভেম্বর) দুপুরে নগরীর সুনামগঞ্জ রোডস্থ জালালাবাদ দর্শনদেউড়ী এলাকায় বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্যের প্রতিবাদে সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আয়োজিত মিছিল পরবর্তী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, অর্থ সম্পাদক শাহানুর আলম, নাট্য সম্পাদক রুহিন আহমদ, মুক্তিযোদ্ধা সম্পাদক ফয়সাল আহমদ ফাহাদ, সদস্য সায়মন আহমদ, মিসবাহ মির্জা, রাসেল আহমদ, ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাহেদ আহমদ, ৪নং ওয়ার্ডের সভাপতি বক্কর হোসেন খাঁন, সাধারণ সম্পাদক রনি দাশ, ৬নং ওয়ার্ড সভাপতি আব্দুল আহাদ আরিফ, ৭নং ওয়ার্ড সভাপতি আব্দুল হাসিম, সাধারণ সম্পাদক মনজুর আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ