অবরোধ সফল করায় সিলেটবাসীর প্রতি বিএনপির কৃতজ্ঞতা

প্রকাশিত:সোমবার, ১৩ নভে ২০২৩ ১০:১১

অবরোধ সফল করায় সিলেটবাসীর প্রতি বিএনপির কৃতজ্ঞতা

সুরমাভিউ:-  দেশ ও মানুষ বাঁচাতে ফ্যাসিস্ট সরকারের পদত্যাগের একদফা দাবীতে তৃতীয় দফায় ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচির শেষ হবে মঙ্গলবার সকাল ৬ টায়। চলমান কর্মসূচির প্রথম ও দ্বিতীয় দিন সিলেট জেলার সর্বত্র সর্বাত্মক অবরোধ পালন করায় সিলেট জেলা ও মহানগর বিএনপি, সকল উপজেলা, পৌর ও মহানগরীর সকল ওয়ার্ড বিএনপি এবং সকল অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্থরের নেতাকর্মী সহ মুক্তিকামী সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।

সোমবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির নেতৃবৃন্দ বলেন, সরকারের পদত্যাগের একদফা দাবীতে চলমান ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচি মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত চলবে। ফ্যাসিস্ট সরকারের পদত্যাগের একদফা দাবীতে মুক্তিকামী মানুষ সিলেটের সর্বত্র সর্বাত্মক অবরোধ কর্মসূচি শতষ্ফূর্তভাবে পালন করেছেন, এজন্য সিলেটবাসীর প্রতি বিএনপি কৃতজ্ঞ।

এদিকে, চলতি অবরোধ কর্মসূচি চলাকালে সিলেট মহানগর যুবদল নেতা রাসেল আহমদ ও আফজল হোসেনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দাবী করেন বিএনপি নেতৃবৃন্দ।

পাশাপাশি আগামী দিনেও সকল গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে সিলেটবাসী অতিতের মতো বিএনপির পাশে থাকবেন বলে আশা প্রকাশ করেন করেন জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ।