হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার পোশাক তৈরি কোর্সের উদ্বোধন

প্রকাশিত:রবিবার, ১২ নভে ২০২৩ ০৬:১১

হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার পোশাক তৈরি কোর্সের উদ্বোধন

সুরমাভিউ:-  হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার উদ্যোগে গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের পাঁচমাইলস্থ বরায়া উত্তরভাগে (সিরাজ উদ্দিন আহমদ একাডেমীর পাশে) পিয়ারা শপিং সেন্টারের ২য় তলায় সংস্থার কার্যালয়ে ১১ নভেম্বর শনিবার পোশাক তৈরি কোর্সের উদ্বোধন করা হয়েছে। গোলাপগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের তত্ত্বাবধানের পোশাক তৈরি প্রশিক্ষণ কোর্সে ৩০ জন যুব ও যুব নারী প্রশিক্ষণ গ্রহণ করবেন।

হলি আর্ট যুব সংস্থার প্রতিষ্ঠাতা, উদ্যোক্তা ও যুব সংগঠক বিভাগীয় পদকপ্রাপ্ত আশফাক উদ্দিন আহমদ প্রধান অতিথি হিসেবে পোশাক তৈরি কোর্সেরে উদ্বোধন করেন।
হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার সহ সভাপতি নারী উদ্যোক্তা ও আত্মকর্মী ছালেহা বেগম এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী কর্মকর্তা রনজিৎ দেবনাথ, হলি আর্ট যুব উন্নয়ন সংস্থার সহকারী পরিচালক মুন্নি বেগম, অফিস সহকারী পরিচালক নাহিদ আহমদ। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাব্বির আহমদ রাজু, সামাদ আহমদ, নিলা মিত্র, কলি আক্তার, আতিয়া ইবনাত, রহিমা আক্তার, রহিমা বেগম, সাদিয়া আহমদ, খোদেজা আক্তার, বুশরা আক্তার, সুমি বেগম, জাসমিন আক্তার, শারমিন আক্তার, রেজিয়া আক্তার, নাদিয়া আক্তার, রশিদ আহমদ প্রমুখ।

প্রধান অতিথি আশফাক উদ্দিন আহমদ বলেন, পোশাক শিল্পের চাহিদা কোন সময়ই শেষ হবে না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার দেশ থেকে বেকারত্ব দূর করার লক্ষ্যে বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থা করেছেন। বাংলাদেশের অর্থনীতিকে মজবুত করতে ও নিজকে স্বাবলম্বি করে গড়ে তোলতে প্রশিক্ষণের বিকল্প নেই। তিনি বলেন, পোশাক তৈরি প্রশিক্ষণ গ্রহণ করলেই হবে না, প্রশিক্ষণ লব্ধ জ্ঞানকে কাজ লাগাতে হবে। তিনি শিক্ষিত বেকারদের প্রশিক্ষণ গ্রহণ করে দক্ষতা বৃদ্ধির আহবান জানান। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ