রোটারি ক্লাব সিলেট সেন্ট্রালের উদ্যোগে পৃথিবীর আলো দেখতে পেলো ১৩জন দৃষ্টিহীন মানুষ

প্রকাশিত:রবিবার, ১২ নভে ২০২৩ ০৬:১১

রোটারি ক্লাব সিলেট সেন্ট্রালের উদ্যোগে পৃথিবীর আলো দেখতে পেলো ১৩জন দৃষ্টিহীন মানুষ

সুরমাভিউ:-  রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল ও চার্চ ওসওয়ার্ল্ডথ ইউসেল রোটারী ক্লাব ইউকে এর যৌথ উদ্যোগে এবং জালালাবাদ চক্ষু হাসপাতাল মেজরটিলার সহযোগিতায় গোয়াইনঘাটের  ১৩জন দৃষ্টিহীন মানুষ পৃথিবীর আলো দেখতে পেলো। দৃষ্টিহীন মানুষের সহযোগীতায় দ্বিতীয় পর্য্যায়ে আয়োজিত দৃষ্টিহীন মানুষ এ সেবা পায়।

রোববার তাদের ছানী অপারেশন শেষে জালালাবাদ চক্ষু হাসপাতালে বিদায় জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের প্রেসিডেন্ট ও কানাইঘাট সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রোটারীয়ান আফসার উদ্দিন আহমদ চৌধুরী পিএইচএফ, পশ্চিম জাফলং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও প্রোগ্রামের উদ্যোক্তা রোটারীয়ান পিপি এম এ রহিম আরএফএসএম, রোটারিয়ান আহমেদ রশিদ চৌধুরী, জালালাবাদ চক্ষু হাসপাতালের প্রোগ্রাম ডাইরেক্টর পিংকু আব্দুর রহমান প্রমুখ।

উল্লেখ্য- রোটারি ক্লাব সিলেট সেন্ট্রাল সিলেটের বিভিন্ন উপজেলায় ফ্রি চক্ষু সেবা দিয়ে আসছে। ৬ নভেম্বর সোমবার গোইয়ানঘাটের পুকাশ স্কুল এন্ড কলেজে দিনব্যাপি চক্ষু চিকিৎসা ক্যাম্পে আড়াইশ’ চক্ষু রোগীর বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান হয়েছে। তাছাড়া ২৯জন ছানী রোগী বাছাই করা হয়। পরবর্তীতে জালালাবাদ চক্ষু হাসপাতালে এনে ১৩ জনকে অপারেশনের ব্যবস্থা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ