মৌলভীবাজারে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় গ্রেফতার ১

প্রকাশিত:রবিবার, ১২ নভে ২০২৩ ০৭:১১

মৌলভীবাজারে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় গ্রেফতার ১
নিজস্ব প্রতিবেদক:-  ডিবি পুলিশ পরিচয়ে র‍্যাব সদস্যের বাড়িতে ডাকাতি করা আন্তঃজেলা ডাকাত দলের সরদারকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ইউনিট।
৬ নভেম্বর সোমবার রাতে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার  মাধবপুর ইউনিয়নের পশ্চিম বাঘবাড়ি গ্রামের সেনা সদস্য (বর্তমানে র‍্যাব এ কর্মরত) সুনীল সিংহের বাড়ীতে মুখোশধারী চার ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঘরে প্রবেশ করে।
এ সময় তাঁর বৃদ্ধ পিতা চন্দ্ৰ সিংহ(৭৫), মা কৃষ্ণকুমারী সিনহা (৫৫), চাচী রাজকুমারী সিনহা(৫০) কে অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা বেধে ঘরে থাকা স্বর্ণালংকার, মোবাইল সেটসহ নগদ অর্থ লুঠ করে নিয়ে যায়। ডাকাতরা চলে যাওয়ার পর তাদের আত্মচিৎকারে এলাকাবাসীরা এগিয়ে গিয়ে তাদেরকে ঘরের মধ্যে বাধা অবস্থায় দেখতে পান।
পরে বৃদ্ধার পরিবার ঘটনা খুলে বলেন। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে মৌলভীবাজারসহ দেশব্যাপী ব্যাপক আলোচনার ঝড় তুলে। এরই প্রেক্ষিতে আসামীদের আইনের আওতায় আনতে র‍্যাব-৯, চাঞ্চল্যকর এই ডাকাতির ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে। তদন্তের এক পর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তা ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডাকাতদের অবস্থান সনাক্ত করতে সক্ষম হয়।
এরই ধারাবাহিকতায় প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজার এর একটি আভিযানিক দল শনিবার ১১ নভেম্বর রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার আলোচিত ও চাঞ্চল্যকর ডাকাতি মামলার মূলহোতা কালন মিয়া(৪৩), পিতা-মৃত গণি মিয়া, সাং-শ্রীপুর, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার করে।
উল্লেখ্য, গ্রেফতারকৃতের নামে মৌলভীবাজার জেলার বিভিন্ন থানায় অস্ত্র, চুরি ও ডাকাতির একাধিক মামলা চলমান রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ