দেশে আসছেন জাপা নেতা রুহুল আমিন

প্রকাশিত:শনিবার, ১১ নভে ২০২৩ ০৭:১১

দেশে আসছেন জাপা নেতা রুহুল আমিন

ছাতক প্রতিনিধি:-  সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাপা’র দলীয় মনোনয়ন প্রত্যাশী, জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটির সদস্য, যুক্তরাজ্য জাতীয় পার্টি শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক, জাতীয় পার্টি লন্ডন মহানগর শাখার সাধারণ সম্পাদক, পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রিয় কমিটির যুগ্ম আহবায়ক, লন্ডন টাওয়ার হেমলেন্টসের সাবেক কাউন্সিলার, ও রুহুল আমীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,

বিশিষ্ট সমাজসেবী রুহুল আমীন আজ শনিবার যুক্তরাজ্য থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দেশে আসছেন। এখানে তৃণমূল পর্যায়ে গণসংযোগ, প্রচার-প্রচারণা জোরদারের মাধ্যমে আসন্ন সংসদ নির্বাচনে দলীয় মনোনয় লাভ করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জয়লাভের মাধ্যমে জাপাকে এই আসনটি উপহার দেওয়াই তাঁর এ সফরের উদ্দেশ্য।

ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের মরহুম ছৈয়দ আলীর পুত্র রুহুল আমিন দীর্ঘদিন ধরে জাতীয় পার্টি সহ রাজনৈতিক সামাজিক সংগঠনের পাশাপাশি নিজ নামে রুহুল আমিন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

জানা গেছে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে সভা-সমাবেশ, মতবিনিময়, উঠান বৈঠক, বিভিন্ন সামজিক অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে ভোটারদের মধ্যে তার প্রার্থিতার কথা জানান দিয়ে আসছেন। সমর্থকরা তাঁর ছবি সম্বলিত নানা রঙের ব্যানার-ফেস্টুন সাঁটিয়েছেন দুই উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট ও হাটবাজারে। এ আসনে তৃণমূল পর্যায়ে তিনি দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছেন। এছাড়া প্রাকৃতিক দুর্যোগসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমে রুহুল আমিন ফাউন্ডেশনের মাধ্যমে অংশগ্রহণ ও মানবসেবা অব্যাহত রেখেছেন সংসদ সদস্য পদপ্রার্থী রুহুল আমীন।

এ সংক্রান্ত আরও সংবাদ