গণগ্রেফতার ও মামলার প্রতিবাদে ডা. জীবন ও কলিমউদ্দিন মিলন’র বিবৃতি

প্রকাশিত:শনিবার, ১১ নভে ২০২৩ ০৬:১১

গণগ্রেফতার ও মামলার প্রতিবাদে ডা. জীবন ও কলিমউদ্দিন মিলন’র বিবৃতি

সুরমাভিউ:-  গণগ্রেফতার ও মামলা প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন ও সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমেদ মিলন গণমাধ্যমে বিবৃতি প্রদান করেছেন।

শনিবার (১১ নভেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ২৮শে অক্টোবর বিএনপির মহা সমাবেশ স্বৈরাচারী সরকার চক্রান্ত করে ভন্ডুল করে দিয়ে মিথ্যা বানোয়াট মামলায় সিলেট বিভাগের সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জের দুই শতাধিক নেতাকর্মীদের গ্রেফতার করেছে এবং হাজার হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে গায়ের মামলা দিয়েছে। একই সময় বিএনপির মহাসচিব সহ শীর্ষ নেতৃবৃন্দ ও প্রায় তের হাজার নেতাকর্মীকে গ্রেফতার করেছে ও অগণিত নেতাকর্মীদের উপর সাজানো মামলা দিয়েছে। এতদিন সত্যেও বিএনপির ডাকে দেশের সর্বস্তরের জনতা শান্তিপূর্ণ কর্মসূচি অব্যহত রেখেছে। আমরা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দসহ গ্রেফতার হাজার হাজার নেতাকর্মী ও আলেম ওলামার নিঃশর্ত মুক্তির দাবী করছি।

আমরা বিএনপি ও তা’র অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের কেন্দ্র ঘোষিত এই কর্মসূচি জনগনকে সঙ্গে নিয়ে শান্তিপূর্ণ ভাবে পালন করে এর যৌক্তিক পরিণতির দিকে নিয়ে যাওয়ার আহ্বান জানাচ্ছি।

আমরা অনতিবিলম্বে এই স্বৈরাচারী সরকারকে পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে দেশে স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনার আহ্বান জানাচ্ছি। বিজ্ঞপ্তি