রাজনৈতিক সমস্যা সমাধান না করে, তফসিল ঘোষণা করলে সংঘাত আরো বৃদ্ধি পাবে – ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর

প্রকাশিত:শুক্রবার, ১০ নভে ২০২৩ ১০:১১

রাজনৈতিক সমস্যা সমাধান না করে, তফসিল ঘোষণা করলে সংঘাত আরো বৃদ্ধি পাবে – ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর
সুরমাভিউ:-  দেশের সিংহভাগ নিবন্ধিত রাজনৈতিক দলের দাবির তোয়াক্কা না করে একতরফা ভাবে দ্বাদশ সংসদ নির্বাচনের দিকে অগ্রসর হলে আরো সংকট বাড়বে। তাই নির্বাচন কমিশন ও সরকারের কাছে এখনো সময় আছে বিরোধী দল সমুহের দাবি মেনে নিয়ে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। তা না হলে সকল সংকট ও সমস্যার দায়বার সরকারকেই বহন করতে হবে।
অথর্ব নির্বাচন কমিশন যদি তড়িঘড়ি করে। রাজনৈতিক সমস্যার সমাধানের দিকে লক্ষ্য না করে তফসিল ঘোষণা করে তাহলে দেশের জনগণ তা মেনে নিবেনা বরং প্রতিহত করবে এবং ২০১৪ এবং ১৮ সালের মত নির্বাচন এদেশে আর করতে দেয়া হবে না ।

শুক্রবার রাত সাড়ে ৮টায় মহানগর কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর এর নিয়মিত মাসিক কার্যনির্বাহী বৈঠকে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

বৈঠকে সিলেট মহানগর সভাপতি মুফতী সাঈদ আহমদ এর সভাপতিত্ব ও সেক্রেটারী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান এর পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সহ-সভাপতি ডাঃ রিয়াজুল ইসলাম রিয়াজ, সহ-সভাপতি আলহাজ্ব হাফিজ মাওলানা আসআদ উদ্দীন, সহ সভাপতি মাওঃ আব্বাস উদ্দিন, জয়েন্ট সেক্রেটারী হাফিজ মাওলানা আব্দুশ শহীদ, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মতিউর রহমান খান, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রনি, দপ্তর সম্পাদক জাবেদ আহমদ, মহিলা ও পরিবার সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক প্রভাষক বুরহান উদ্দিন, ত্রাণ ও সমাজ মোঃ নুরুজ্জামান  আহমদ, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ সিদ্দিকুর রহমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মাঈন উদ্দীন, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক হাফেজ মুহসিন আহমদ, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মনির হোসাইন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ আব্দুল বারী, অর্থ সম্পাদক মাওলানা ক্বারি মুহিবুর রহমান রনি, সহ অর্থ সম্পাদক মোঃ আব্দুল আহাদ, সহ দপ্তর সম্পাদক মোঃ জাকির হোসাইন, সদস্য মোঃ আব্দুল জাহের, মোঃ আরিফ রহমান, আল আমিন, হামজা প্রমুখ ।